Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ইনকিলাব সম্পাদকের মাতার মৃত্যুতে ময়মনসিংহে বিভিন্ন মহলের শোক প্রকাশ

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ৮:১৪ পিএম

দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীনের মাতা ও দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা সাবেক সফল ধর্ম, ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রী মাওলানা এম এ মান্নান (রহঃ)-এর সহধর্মিণী হোসনে আরা বেগমের ইন্তেকালে ময়মনসিংহের রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেছেন।
শোক প্রকাশকারী নেতৃবৃন্দরা হলেন- ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু, দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক জ্বালানী প্রতিমন্ত্রী এ.কে.এম.মোশাররফ হোসেন, ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি লুৎফুল্লাহেল মাজেদ বাবু, ময়মনসিংহ জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ড.মোহাম্মদ ইদ্রিস খান, সিনিয়র সহ-সভাপতি ও ঐতিহ্যবাহী কাতলাসেন কাদেরিয়া কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল ওয়াহাব মাদানী, প্রেসক্লাব ময়মনসিংহের সভাপতি মো: আফছর উদ্দিন, সাধারণ সম্পাদক মো: শামসুল আলম খান, জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক এম.আব্দুল্লাহ আল মামুন খান, দৈনিক মানবকন্ঠের সাংবাদিক আমান উল্লাহ আকন্দ জাহাঙ্গীর, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক সৈয়দ নোমান, সাপ্তাহিক ব্রক্ষপুত্রের ব্যবস্থাপনা সম্পাদক আনিসুর রহমান ফারুক প্রমুখ।
বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ