Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

জমিয়াতুল মোদার্রেছীন সভাপতির মায়ের ইন্তেকালে কাগতিয়া মাদ্রাসায় শোকসভা ও দোয়া মাহফিল

| প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন এর প্রতিষ্ঠাতা সভাপতি, সাবেক মন্ত্রী মাওলানা মুহাম্মদ আব্দুল মান্নান (রহঃ) এর সহধর্মীনি এবং বর্তমান সভাপতি আলহাজ¦ এ এম এম বাহাউদ্দীন সাহেবের মুহতরামা আম্মাজানের ইন্তেকালে কাগতিয়া এশাতুল উলুম কামিল এম. এ. মাদরাসায় শোক সভা ও দোয়া মাহফিল প্রিন্সিপাল আল্লামা ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ আহমদী মাদ্দাজিল্লুহুল আলীর সভাপতিত্বে মাদরাসার আল ফজল মুনিরী সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রিন্সিপাল, শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীর পক্ষ থেকে মরহুমার মাগফিরাত কামনা করা হয়। মাদরাসা শিক্ষার ক্ষেত্রে মাওলানা আব্দুল মান্নান (রহঃ) ও আলহাজ¦ এ এম এম বাহাউদ্দীন সাহেবকে মরহুমা অন্দর মহল থেকে যে সাহস যুগিয়েছেন তা মাদরাসা শিক্ষা-পরিবার স্মরণ রাখার কথা ব্যক্ত করেন। দাওয়াত শরীফ ও খতম শরীফ আদায়ের পর মিলাদ-কিয়াম ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়।
আগামীকাল কাগতিয়ার মহান মোর্শেদে আজম তশরীফ আনবেন
কাগতিয়া আলীয়া দরবার শরীফের মহান মোর্শেদ আওলাদে রাসূল হযরতুলহাজ্ব আল্লামা প্রিন্সিপাল ছৈয়্যদ মোর্শেদে আজম মাদ্দাজিল্লুহুল আলী ছাহেব আগামীকাল মঙ্গলবার সকাল ১১টায় হাজারী লেইনস্থ খানকাহ শরীফে তশরীফ আনবেন। তিনি বেলা ১.১৫ মিনিটে জোহরের নামাজে ইমামতি করবেন। নামাজ শেষে দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর ঐক্য, শান্তি ও অগ্রগতি কামনা করে তিনি মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত পরিচালনা করবেন। এতে সকলকে যথাসময়ে উপস্থিত হয়ে মোর্শেদে আজম মাদ্দাজিল্লুহুল আলী ছাহেবের রুহানী ফয়েজ হাসিল করার জন্য মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ চট্টগ্রাম মহানগর শাখার পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ