Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

চিরকাল আমিও ক্ষমতায় ছিলাম না, আওয়ামী লীগও থাকবে না -এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৮, ২:৪৬ পিএম | আপডেট : ২:৪৮ পিএম, ১২ ফেব্রুয়ারি, ২০১৮

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, চিরকাল কেউ ক্ষমতায় থাকে না, আমিও ছিলাম না। আওয়ামী লীগও থাকবে না। আমার সময়ে খুন গুম ছিল না। মানুষ শান্তিতে ছিল। আপনার আমাকে ভোট দিলে, আবার শান্তি ফিরিয়ে আনতে চাই। আজ সোমবার দুপুরে ভাষানটেক মোড়ে পথসভায় হুসেইন মুহম্মদ এরশাদ এসব কথা বলেন।
২০০৮ সালের ৯ম জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে ঢাকা-১৭ (ক্যান্টনমেন্ট, গুলশান, বনানী, ভাষানটেক) আসনে নির্বাচিত হয়েছিলেন তিনি। এরশাদ বলেন, আমি এখান (ঢাকা-১৭) থেকে এমপি ছিলাম। আগামীতে আবার নির্বাচন করতে চাই। আপনারা কি আমাকে ভোট দেবেন? তিনি আরো বলেন, আমি বড়লোকের রাজনীতি করি না, গরিবের রাজনীতি করি। আপনাদের ভাগ্য পরিবর্তন করতে চাই। আপনারা আমাকে সমর্থন দিলে দেখিয়ে দিতে চাই কিভাবে মানুষের পাশে থাকা যায়।



 

Show all comments
  • Mohamed Rahman ১২ ফেব্রুয়ারি, ২০১৮, ৮:২৯ পিএম says : 0
    Is funny to read Mr Ershad's statement about " doing politics for poor people". If his isn't " economical with truth,hen I don't what ??
    Total Reply(0) Reply
  • গনতন্ত্র ১২ ফেব্রুয়ারি, ২০১৮, ১১:৫৫ পিএম says : 0
    এত হতাশা, এত ভয়, দেশের বর্তমান পরিস্হিতি বুঝতে পারার জন্য ধন্যবাদ । গনতন্ত্র শিখুন আশে- পাশের লোকদেরকেও শিখতে বলুন ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ

২৫ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ