Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্লীলতাহানি : জামিন পেল এসআই রতন

প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১১:৫০ পিএম, ২৮ মার্চ, ২০১৬

কোর্ট রিপোর্টার : বিশ্ববিদ্যালয় ছাত্রীর শ্লীলতাহানি মামলায় রাজধানীর আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) রতন কুমারকে জামিন দিয়েছেন আদালত। গতকাল ঢাকার ৪ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক সালেহ উদ্দিন আহম্মেদ এ আদেশ দেন। এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী ফোরকান মিয়া সাংবাদিকদের জানান, ‘বাদিনীর সঙ্গে আদালতের বাইরে আসামির আপস হয়ে গেছে। আসামির স্ত্রী অসুস্থ (অন্তঃসত্ত্বা) থাকায় মানবিক কারণে বাদিনী জামিনে আপত্তি জানাননি।’ আসামির আইনজীবী সাইদুর রহমান মানিক বলেন, ‘বিচারক ১০ হাজার টাকা মুচলেকায় জামিন দিয়েছেন।’ এরআগে ২০ মার্চ আসামি রতনকে কারাগারে পাঠিয়েছিল একই আদালত।
মামলার নথি সূত্রে জানা গেছে, গত ৩১ জানুয়ারি মোহাম্মদপুরের শিয়া মসজিদের কাছে এসআই রতন কুমার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী ক্লাস শেষে বাসায় ফেরার পথে রিকশা থামিয়ে তাঁকে নামতে বলেন। এছাড়া ওই ছাত্রীকে একটি দোকানে ঢুকতে বলেন ওই এসআই। দোকানে ঢোকার পর এসআই রতন তাঁর (ছাত্রী) কাছে ২০০ পিস ইয়াবা আছে বলে দাবি করেন। দোকান থেকে সবাইকে বের করে দিয়ে প্রায় এক ঘণ্টা যাবৎ ওই দোকানে তাঁর ব্যাগে তল্লাশি চালানো হয়। তাঁর জ্যাকেট খুলতে বলা হয় এবং নানা ধরনের কটূক্তি করেন। ওই ছাত্রী বলেন, আমি বারবার মহিলা পুলিশ বা আশপাশের কোনো মহিলার সামনে অথবা থানায় নিয়ে তল্লাশি করার অনুরোধ জানালেও সে তা করেনি। এ সময় অশ্লীল কথা-বার্তা বলা ছাড়াও উনি আমাকে ইয়াবা ব্যবসায়ী বানানোর চেষ্টা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্লীলতাহানি : জামিন পেল এসআই রতন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ