Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৩ ফাল্গুন ১৪২৪, ০৮ জামাদিউস সানি ১৪৩৯ হিজরী
শিরোনাম

ম্যানইউর হার

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস ডেস্ক : ঘরের মাঠে যেন জিততে ভুলেই গেছিল নিউক্যাসল। অবশেষে সেই খরা কেটেছে, সেটাও প্রিমিয়ার লিগের দুই নম্বর দল ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে। ১-০ গোলের জয়ে গোলদাতা ম্যাট রিচিও গোলের দেখা পেলেন প্রায় দুই বছর পর! হোসে মরিনহোর ভাগ্য মন্দ বলতেই হয়। তবে লিগের আরেক ম্যাচে সাউদাম্পটনকে ২-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ চারে নিজের অবস্থান সুসংহত করেছে লিভারপুল।
এই নিয়ে প্রিমিয়র লিগে শেষ তিন ম্যাচের মধ্যে দু’টিতেই হারের স্বাদ নিল হোসে মরিনহোর শিষ্যরা। এই হারের কারণে শীর্ষ পয়েন্ট ধারী ম্যানচেস্টার সিটির চেয়ে ১৬ পয়েন্টে পিছিয়ে পড়ল রেড রেভিলরা। ম্যাচ শেষে মরিনহোর ভাষ্য, ‘নিউক্যাসল পশুর মত লড়াই করেছে। আশা করবো তারা এই জয়কে উপহার হিসেবে গ্রহণ করবে। কারণ ফুটবলের দেবতা তাদের পক্ষেই ছিল।
এই জয়ের ফলে রেলিগেশন জোন থেকে বেশ কিছুটা উপরে উঠে এসেছে নিউক্যাসল। ৫টি লীগ ম্যাচে অংশ নিয়ে এই প্রথম জয়ের দেখা পেল নিউক্যাসল। সর্বশেষ ২০১৩ সালে ইউনাইটেডের বিপক্ষে জয় পেয়েছিল ক্লাবটি। গতকালের এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের ১৩ নম্বরে উঠে এসেছে রেলিগেশন জোনে থাকা ক্লাবটি।

 

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ