Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫, ০৫ সফর ১৪৪০ হিজরী

ক্ষুদে ক্রিকেটে বড় চমক

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্পোর্টস রিপোর্টার : প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটের পিরোজপুর জেলা পর্যায়ের ম্যাচে ২৪২ রানের অবিশ্বাস্য ইনিংস খেলেছে হালুয়ারহাট স্কুলের আল ইমরান। বল হাতেও অবিশ্বাস্য কীর্তি গড়েছে তারই সতীর্থ তাইজুল ইসলাম। ২১ রান খরচায় ৬ উইকেট তুলে নিয়েছে তাইজুল। গতকাল তাদের যাদুতে টেকনিক্যাল স্কুলকে ২৭৬ রানের হারিয়েছে হালুয়ারহাট স্কুল। ১১৬ বলে ২৪২ রানের ইনিংস খেলে ইমরান। ২৫ বাউন্ডারির সঙ্গে ১৬ ছক্কা হাঁকায় এই টিঙ্গা। ৪২ রান যোগ করে অলরাউন্ডার তাইজুল। ৩৭৯ রানের লক্ষ্যে নেমে মাত্র ১০২ রানেই গুটিয়ে যায় টেকনিক্যাল স্কুল। বল হাতে ৩ উইকেট পায় ইমরানও।
রেকর্ডের দিনে চমক ছিল আরো। খুলনা জেলা পর্যায়ের ম্যাচে ২২ রান খরচায় ৭ উইকেট পেয়েছে খুলনা ন্যাশনাল হাই স্কুলের বাঁ-হাতি স্পিনার সাব্বির। রাজশাহীর কামরুজ্জামান স্টেডিয়ামে রংপুরের বিপক্ষে ৩১ রান দিয়ে ৬ উইকেট তুলে নিয়েছেন বিকেএসপির মাহাতির মোহাম্মদ। এই জেলারই মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে রংপুরের বিপক্ষে ২৮ রানে ৫ উইকেট নিয়েছে শামসুল ইসলাম ইপন, কক্সবাজারের শেখ কামাল স্টেডিয়ামে ঢাকা মেট্রোর আনন্দ দেবনাথের সেঞ্চুরির (১০৬) বীপরিতে ৬ উইকেট নিয়েছেন ঢাকা দক্ষিণের এসএম সানজামুল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।