Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রৌমারীতে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত, আহত ৩

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


কুড়িগ্রাম জেলা সংবাদদাতা: কুড়িগ্রামের রৌমারীতে সড়ক দুর্ঘটনায় জাকির হোসেন (২২) নামে এক সেনা সদস্য নিহত হয়েছে। এ সময় মোটর সাইকেল আরোহী মাহদুদ হাসান প্রিন্স (২২), নাইম (২২) ও জুয়েল (২২) নামে আরও তিন যুবক আহত হন। নিহত জাকির হোসেন বাংলাদেশ সেনাবাহিনীর গাজিপুরের শিমুল তলীতে অবস্থিত ৩৬ আর্টিলারীতে কর্মরত ছিলেন।
প্রত্যক্ষদর্শী ও যাদুরচর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাখাওয়াত হোসেন সবুজ জানান, সোমবার দুপুর দেড়টার দিকে রৌমারীর কর্ত্তিমারী বাজার থেকে রাজিবপুর যেতে শিবেরডাঙ্গি নামক এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এসময় তিন মোটর সাইকেল আরোহীকে পিছন থেকে একটি ট্রলি ধাক্কা দেয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক জাকির হোসেনকে মৃত ঘোষণা করে। আহত তিন জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত সেনা সদস্য জাকির হোসেন যাদুরচর ইউনিয়নের গোলাবাড়ি গ্রামের আব্দুল মমিনের পূত্র। দুই বছর আগে চাকুরী পাওয়া জাকির হোসেন বাংলাদেশ সেনাবাহিনীর গাজিপুরের শিমুল তলীতে অবস্থিত ৩৬ আর্টিলারীতে কর্মরত ছিলেন। সেনা সদস্যের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ