Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮, ০২ ভাদ্র ১৪২৫, ০৫ যিলহজ ১৪৩৯ হিজরী‌

আওয়ামী লীগ চিরকাল ক্ষমতায় থাকবে না -এরশাদ

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, চিরকাল কেউ ক্ষমতায় থাকে না; আমিও ছিলাম না, আওয়ামী লীগও থাকবে না। আসন্ন একাদশ নির্বাচনকে সামনে রেখে ঢাকা-১৭ আসনে নিজে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করে রাজধানীর ভাষানটেক বাজার, দামালকোর্ট ও কচুক্ষেতে পৃথক তিনটি জনসভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। গত পহেলা অক্টোবর সিলেট শাহজালাল (রাহ.) মাজার থেকে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারনা শুরু করেন। এর অগে ২০০৮ সালের ২৯ ডিসেম্বর নবম সংসদ নির্বাচনে মহাজোটের ব্যানারে নির্বাচনে অংশ নিয়ে ঢাকা-১৭ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনেও এ আসন থেকে নির্বাচনের ঘোষণা দিলেও নির্বাচনে আগ মুহুর্তে তিনি নির্বাচন না করার ঘোষণা দিলে সেখান থেকে সংসদ সদস্য নির্বাচিত হন বিএনএফ চেয়ারম্যান আবুল কালাম আজাদ।
এরশাদ তার নির্বাচনী এলাকায় পথসভায় বলেন, আমি আগেও এই এলাকার মানুষের সাথে ছিলাম। অনেক উন্নয়ন করেছি। আমাকে সব সময় কাছে পেয়েছেন। বর্তমান এমপিকে মানুষ খুজে পায়না। নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, কে নির্বাচনে এলো বা না এলো এতে আমার কিছু আসে যায় না। গণতন্ত্রের মূল বক্তব্যই হলো নির্বাচন। জাতীয় পার্টি গণতন্ত্রে বিশ্বাসী। আমরা আপনাদের কাছে ভোট চাই। আপনারা আমার পাশে থাকুন। আমি আপনাদের সমর্থন চাই। আপনারা সমর্থন দিতে আমি এলাকা থেকে নির্বাচন করতে চাই।
প্রধানমন্ত্রীর এই বিশেষ দূত বলেন, বর্তমানে দেশে সুশাসনের খুব অভাব। যার কারণে গুম-হত্যা-ধর্ষণ হচ্ছে, কিন্তু বিচার হচ্ছে না। আমি আবার ক্ষমতায় আসলে দুঃখী মানুষের পাশে দাঁড়াবো। তিনি ভাষানটেকে সম্প্রতি পুড়ে যাওয়া বস্তি নির্মাণে সাধ্যমত সাহায্য করার ঘোষণা দিয়ে সরকারকেও এ বস্তি পূর্ণনির্মানে এগিয়ে আসার আহবান জানান।
এসময় দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, দলের প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সাহিদুর রহমান টেপা, মীর আব্দুস সবুর আসুদ, মেজর অব. খালেদ আখতার, স্থানীয় সরকার ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, আজম খান, ভাইস-চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, যুব সংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন, যুগ্ম-মহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, আমির হোসেন ভ‚ইয়া এমপি, শ্রমিক পার্টির সভাপতি একেএম আসরাফুজ্জামান খান প্রমুখ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • আব্বাস ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ৩:৫৩ এএম says : 0
    আপনি আগে নিজে ক্লিয়ার হন যে আপনি কী বলতে চাচ্ছেন।
    Total Reply(0) Reply
  • Alamgir Hawladar ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ২:৫৮ পিএম says : 1
    এ কথা কে বলল....... দেশের জনগন সব সময় আওয়ামী লীগ কে ক্ষমতায় চায়.... একটি নিরপেক্ষ নির্বাচন চায়
    Total Reply(0) Reply
  • Majherul Islam ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ৩:০০ পিএম says : 0
    Hundred percents true .
    Total Reply(0) Reply
  • Abdul Matin ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ৩:০১ পিএম says : 0
    কেন মনে হলো
    Total Reply(0) Reply
  • গনতন্ত্র ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:১০ এএম says : 0
    হায় দু:খ, দু:খ আমার, আমার লাশ বহনকারী পালন্ক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ