Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরকারের নির্বাচনের খোয়াব কখনোই পূরণ হবে না -জাগপা

খালেদা জিয়া ও তত্ত্বাবধায়ক সরকার ছাড়া

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপার্সন ও ২০ দলীয় জোটনেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাদÐ দেয়ার প্রতিবাদে ও শর্তহীন মুক্তির দাবিতে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) মানববন্ধন কর্মসূচি পালন করেছে। গতকাল সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পাল করা হয়। এসময় উপস্থিত ছিলেন জাগপার সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, সহ সভাপতি মাস্টার এমএ মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, যুব বিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন মোড়ল, জাগপা নেতা শাহাদাত হোসেন, এনায়েত আহমেদ হালিম, নাসির উদ্দিন, ছাত্রনেতা আব্দুর রহমান ফারুকী, যুব জাগপা নেতা নজরুল ইসলাম বাবলু, বিপুল সরকার, শাহ আলম, আসাদুজ্জামান নুর, আনোয়ার, মোহাম্মদ সাগর, নুর মোহাম্মদ মিলন, মোহাম্মদ আবু জাফর, আব্দুর রউফ, হাসান মাসুদ, রাজু প্রমুখ।
মানববন্ধনে নেতৃবৃন্দ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে শর্তহীন মুক্তির দাবি জানিয়ে বলেন, দেশনেত্রীর মুক্তির ও গণতান্ত্রিক আন্দোলনে জনগণের বিজয় সুনিশ্চিত। খালেদা জিয়া ও তত্ত¡াবধায়ক সরকার ছাড়া নির্বাচনের খোয়াব জালিমশাহীর কখনোই পূরণ হবে না। খালেদা জিয়াকে কারাদÐ দিয়ে শেখ হাসিনার মনে রাখা ভাল হুকুমের রায়ে দেশনেত্রীর সাজা হতে পারে কিন্তু জনগণের রায়ে জালিমশাহীকে জাহান্নামে নিক্ষিপ্ত করা হবে- ইনশাআল্লাহ।
এদিকে আগামীকাল (আজ মঙ্গলবার) ২০ দলীয় জোটের অবস্থান-কর্মসূচিতে জাগপার সকল স্তরের নেতাকর্মীদের অবস্থান কর্মসূচি পালনের জন্য দলটির পক্ষ থেকে নির্দেশ দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ