Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

উখিয়া ও টেকনাফে বদির বিকল্প নেই -ওবায়দুল কাদের

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘সংসদ সদস্য আব্দুর রহমান বদিতেই আমাদের ভরসা।
এমপি বদি এলাকার উন্নয়নে যদি ভালো কাজ করে থাকেন, তাহলে জনগণের প্রতি অনুরোধ, তার প্রতি খেয়াল রাখবেন। উখিয়া ও টেকনাফে বদির বিকল্প নাই। গতকাল দুপুরে কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন শেষে কোটবাজার স্টেশনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত একটি পথসভায় তিনি এসব কথা বলেন।
উপস্থিত জনগণের উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, ‘জাতীয় সংসদে গিয়ে আব্দুর রহমান বদি আপনাদের সুখ-দুঃখ ও উন্নয়নের কথা বলেন। গত সংসদ অধিবেশন চলাকালীনও রোহিঙ্গা সমস্যার পাশাপাশি উখিয়া ও টেকনাফের সাধারণ মানুষের কথা বলেছেন তিনি। এজন্য রোহিঙ্গা অধ্যুষিত এলাকায় স্থানীয়দের জন্য সহযোগিতার ব্যবস্থা করেছে সরকার। এটি সম্ভব হচ্ছে শুধুমাত্র বদির কারণেই। তাই সংসদ সদস্য হিসেবে তিনি ভালো কাজ করে থাকলে, অবশ্যই তার প্রতি খেয়াল রাখবেন।’
পথসভায় উপস্থিত জনগণের উদ্দেশে মন্ত্রী প্রশ্ন করেন- ‘আপনাদের এমপি আব্দুর রহমান বদি ভালো নাকি খারাপ? আপনাদের কথা তিনি শোনেন? আপনাদের উন্নয়নে কাজ করেন?’ এ সময় উপস্থিত হাজার হাজার জনতা মন্ত্রীর কথায় হাত তুলে করতালি দিয়ে বদির পক্ষে সায় দেন।
ওবায়দুল কাদের বলেন, ‘মিয়ানমারের রাখাইন থেকে পালিয়ে আসা নির্যাতিত রোহিঙ্গাদের পাশে শুরু থেকে আওয়ামী লীগ সরকার ছিল, থাকবে। রোহিঙ্গারা যাতে সম্মানের সঙ্গে নিজ দেশে ফিরে কোনও বাধা ছাড়া চলাফেরা করতে পারে, সেজন্য সব ধরনের কুটনৈতিক তৎপরতা চালিয়ে যাচ্ছে সরকার। আন্তর্জাতিকভাবে চাপ সৃষ্টি করে খুব দ্রæত সময়ের মধ্যে রোহিঙ্গাদের প্রত্যাবাসন করা হবে।’
উখিয়ার রতœাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসহাব উদ্দিন মেম্বারের সভাপতিত্বে ও উখিয়া উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক ইমাম হোছাইনের সঞ্চালনায় বক্তব্য রাখেনÍ উখিয়া ও টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সাইমুম সরোয়ার কমল, জেলা পরিষদ সদস্য আশরাফ জাহান কাজল, নুরুল হুদা ও কামাল উদ্দিন মিন্টুসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ