Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫, ০৫ সফর ১৪৪০ হিজরী

আন্তঃকলেজ ভলিবল প্রতিযোগিতায় ৪র্থ বারের মতো চ্যাম্পিয়ন মাইলস্টোন কলেজ

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : ঢাকা শিক্ষাবোর্ড আয়োজিত ঢাকা মহানগরী জোন আন্তঃকলেজ ভলিবল প্রতিযোগিতায় চতুর্থবারের মতো চ্যাম্পিয়ন ট্রপি জয় করেছে রাজধানীর উত্তরায় অবস্থিত মাইলস্টোন কলেজ। গত ৭ ফেব্রæয়ারি ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় পুরুষ বিভাগে মাইলস্টোন কলেজ ভলিবল দল ২Ñ১ সেটে নটরডেম কলেজ দলকে পরাজিত করে। খেলা শেষে বিজয়ী মাইলস্টোন কলেজ দলের হাতে চ্যাম্পিয়ন ট্রপি তুলে দেন ঢাকা শিক্ষাবোর্ডের শারীরিক শিক্ষা অফিসার মতিয়ার রহমান। এসময় উপস্থিত ছিলেন শারীরিক শিক্ষাবিদ মো. মনির হোসেন, মো. সহিদুল ইসলাম প্রমুখ। আন্তঃকলেজ ভলিবলে চতুর্থবারের মতো চ্যাম্পিয়ন ট্রপি জয় করায় মাইলস্টোন কলেজ দলের কোচ এবং সকল খেলোয়াড়দেরকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্ণেল নুরন্ নবী (অব.), প্রিন্সিপাল প্রফেসর মো. সহিদুল ইসলাম, প্রশাসনিক প্রিন্সিপাল লে. কর্ণেল এম. কামালউদ্দিন ভূঁইয়া (অব.) এবং প্রশাসনিক পরিচালক মো. মাসুদ আলম। ভলিবল দলের প্রতি এক অভিনন্দন বার্তায় তারা বলেন, শুরু থেকেই মাইলস্টোন কলেজ একাডেমিকভাবে দেশসেরা হওয়ার গৌরব অর্জন করে আসছে। ভলিবল ও সকল প্রকার সহশিক্ষা কার্যক্রমে মাইলস্টোন কলেজের গৌরবময় সাফল্য এ প্রতিষ্ঠানের সেরা সক্ষমতা এবং সময় উপযোগি গুণগতমানের সামগ্রিক শিক্ষা প্রদানে প্রকৃত যোগ্যতার প্রমাণ রাখছে। উল্লেখ্য, এর পূর্বে ২০১৪, ২০১৫ এবং ২০১৬ সালেও মাইলস্টোন কলেজ আন্তঃকলেজ ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ট্রপি জয় করেছিল।


ফুল ভিশন ডিসপ্লের নতুন স্মার্টফোন ‘সিম্ফনি পি১১’
দেশের বাজারে সিম্ফনি পি সিরিজের স্মার্টফোন গুলো ইতমধ্যেই অনেক জনপ্রিয়। পি সিরিজের অসাধারণ জনপ্রিয়তা ধরে রাখার জন্য এবং একই সাথে সিমীত আয়ের মানুষও যাতে ফুল ভিশন ডিসপ্লে উপভোগ করতে পারেন, সেই লক্ষ্যেই দেশের বাজারে নতুন একটি ফুল ভিশন ডিসপ্লের স্মার্টফোন নিয়ে এলো সিম্ফনি মোবাইল।
পি১১ নামের এই স্মার্টফোনটিতে আছে ৫.৭ ইঞ্চি ২.৫ ডি এইচডি প্লাস ডিসপ্লে। অপারেটিং সিস্টেমে আছে এন্ড্রয়েড ন্যুগাট ৭.০। ৬৪ বিট কোয়াডকোর প্রসেসর এ চলবে এই স্মার্টফোনটি যার পিপিআই ২৮২। এছাড়াও এই স্মার্টফোনটির গøাস প্রটেকশন হিসেবে আছে এন ই জি (নিপ্পন ইলেকট্রিক গøাস) যা একই সাথে স্ক্র্যাচ পড়া থেকেও রক্ষা করবে। এছাড়াও সিম্ফনির ৩৬০ ওএস ইন্টারফেসের কারণে পাওয়া যাবে এ্যাপ ফ্রিজার এর মত দারুন সব ফিচার এবং চমৎকার গ্রাফিক্স। Ñপ্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।