Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৫ মে ২০১৮, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ৮ রমজান ১৪৩৯ হিজরী
শিরোনাম

ই-কমার্সে বিনিয়োগ করবে ফ্রন্টিয়ার ফান্ড

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : দেশি ই-কমার্স খাতে বিনিয়োগ করতে আগ্রহ প্রকাশ করেছে ফ্রন্টিয়ার ফান্ড বাংলাদেশ লিমিটেড। জিরো গ্র্যাভিটি ভেঞ্চারস লিমিটেডের অধীন ই-কমার্স সাইট সিন্দাবাদ ডট কম এবং কিকশা ডট কম-এর ব্যবসা সম্প্রসারণে এ অর্থ ব্যয় হবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। জানা গেছে, সিন্দাবাদ ডট কম দেশের প্রথম বি টু বি অনলাইন শপ। যেখান থেকে অফিস, ফ্যাক্টরি বা যেকোনও ব্যবসায়ীক প্রতিষ্ঠান তাদের নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি খুব সহজে এবং ঝামেলামুক্তভাবে কেনা যায়। এমনকি গন্তব্যেও পণ্য পৌঁছে দেয় প্রতিষ্ঠানটি। আর কিকশা ডট কম একটি বি টু সি অনলাইন শপ। যেখানে পাওয়া যায় নতুন সব ফ্যাশন ও লাইফস্ট্যাইল পণ্য।
এ বিষয়ে জিরো গ্র্যাভিটি ভেঞ্চারস লিমিটেডের কো-ফাউন্ডার ও সিইও জিশান কিংশুক হক বলেন, প্রতিষ্ঠানগুলো প্রতি মাসে প্রায় ২০ শতাংশ হারে প্রবৃদ্ধি হচ্ছে। এই ধারা বজায় রাখতে এবং কোম্পানির সম্প্রসারণে আমরা কাজ করছি। ফ্রন্টিয়ার ফান্ড বাংলাদেশের ডিরেক্টর খালিদ কাদির বলেন, ফ্রন্টিয়ার ফান্ড জিরো গ্র্যাভিটির দুটি ই-কমার্স সাইটে বিনিয়োগে আগ্রহী।

 

 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ