Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ৬ ফাল্গুন ১৪২৪, ০১ জমাদিউস সানি ১৪৩৯ হিজরী

খালেদা জিয়াকে অন্য কোনো মামলায় গ্রেফতার দেখানো হয়নি -স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ৩:১১ পিএম | আপডেট : ৬:২৪ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০১৮

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় রায়ের পর থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে বন্দি রয়েছেন। তাকে অন্য কোনো মামলায় গ্রেফতার দেখানো হয়নি।
মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সচিবালয়ে নিজ কার্যালয়ে সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল একথা বলেন।
তিনি বলেন, খালেদা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়েই বন্দি রয়েছেন। তাকে অন্য মামলায় গ্রেফতার দেখানো হয়েছে-বিএনপির পক্ষ থেকে দেওয়া এমন বক্তব্য সম্পূর্ণ মিথ্যা ও অপপ্রচার। এর কোনো ভিত্তি নেই।
অপর এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের হোতাদের ধরা হবে। এরই মধ্যে এ প্রক্রিয়া শুরু হয়ে গেছে। কেউ রেহাই পাবে না।
এর আগে সোমবার (১২ ফেব্রুয়ারি) কুমিল্লার চৌদ্দগ্রামে নাশকতার দুই মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে ‘প্রোডাকশন ওয়ারেন্ট’ এসে নাজিমুদ্দিন সড়কের পুরাতন কেন্দ্রীয় কারাগারে পৌঁছায় বলে জানান আইজি (প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন।

 


Show all comments
  • Mustafijur Rahman Howlader ১৩ ফেব্রুয়ারি, ২০১৮, ৪:৩২ পিএম says : 0
    যার চোখ আছে তিনি চোখ বন্ধ করে পথ চলতে পারে না, যার বাকশক্তি আছে তিনি কথা না বলে থাকতে পারে না। তাই বিবেকবান মানুষও অন্যায় সহ্য করতে পারে না। বর্তমানে সত্য কথা বলা নিষেধ। আইজি প্রিজন বলেছেন কুমিল্লা, তেজগাও মামলায় খালেদা জিয়াকে আটক করা হয়েছে। সরাষ্ট্রমন্ত্রী বলেছেন খালেদা জিয়াকে অন্য কোন মামলায় গ্রেফতার দেখানো হয়নি। কোনটা সত্য।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর