Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনালী ব্যাংকে ৭ দফা দাবি আদায়ে বিক্ষোভ সমাবেশ

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


গত সোমবার সোনালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়ন বি-২০২ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ব্যাংক কর্মচারীদের ৭ (সাত) দফা দাবী আদায়ে সোনালী ব্যাংক প্রধান কার্যালয়ে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
কর্মসূচীতে সোনালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: কামাল উদ্দিন বলেন, সোনালী ব্যাংকে দীর্ঘ দিন যাবত কর্মচারী নিয়োগ না হওয়ার কারনে ব্যাংকের গ্রাহক সেবার মান ক্ষুন্ন হচ্ছে। তিনি গ্রাহক সেবার মান উন্নয়নের জন্য ৩য়/৪র্থ শ্রেনীর কর্মচারী অবিলম্বে নিয়োগ, আউট সোর্সিং এর নামে কর্মচারী নিয়োগ বানিজ্য বন্ধ করে ৭ দফা দাবী মেনে নিতে ব্যাংক কর্তৃপক্ষকে অনুরোধ করেন। দাবী বাস্তবায়নে তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। সাধারন সম্পাদক মো: হাসন খসরু বাংলাদেশ ব্যাংক সহ অন্যান্য রাষ্ট্রয়ত্ত ব্যাংকগুলোতে খন্ডকালীন কর্মচজারীদের চাকুরী স্থায়ীকরন করা হলেও সোনালী ব্যাংকে দীর্ঘ ১৮-২০ বছর যাবত মানবেতর জীবনযাপনকারী ১৬০০ খন্ডকালীন পি,পি,সি / দৈনিক মজুরী ভিত্তিক/চুক্তিভিত্তিক কর্মচারীদের চাকুরী স্থায়ীকরণ না হওয়ায় চরম ক্ষোভ প্রকাশ করেন। তিনি খন্ডকালীন কর্মচারীদের চাকুরী অবিলম্বে স্থায়ীকরন সহ ব্যাংক কর্মচারীদের ৭ (সাত) দফা দাবী বাস্তবায়নে ব্যাংক কর্তৃপক্ষকে অনুরোধ করেন।
বিক্ষোভ সমাবেশে কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে আরো বক্তব্য রাখেন মো: আবুল হোসেন, মো: আতাউর রহমান মোল্লা, মো: হেলাল উদ্দিন, মো: আমিনুল ইসলাম, মো: মিজানুল হক, মো: রফিকুল ইসলাম প্রমুখ। - বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ