Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইপিডিসি অর্জন করলো সাফা বিপিএ অ্যাওয়ার্ড

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার: বেসরকারি খাতের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, ‘সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাফা) বেস্ট প্রেজেন্টেড অ্যানুয়াল রিপোর্ট অ্যাওয়ার্ডস ২০১৭’তে ফাইন্যান্সিয়্যাল সার্ভিসেস সেক্টর ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড অর্জন করেছে। যৌথভাবে দ্বিতীয় রানার-আপ হিসেবে আইপিডিসি অ্যাওয়ার্ডটি অর্জন করে। নেপালের কাঠমুন্ডুতে এই অ্যাওয়ার্ড বিতরণ করা হয়। দক্ষিণ এশিয়ার দেশগুলোকে সাফা ১৩টি ক্যাটাগরিতে মোট ৫১টি অ্যাওয়ার্ড প্রদান করেছে। নিজ নিজ প্রতিষ্ঠানের বার্ষিক প্রতিবেদনে স্বচ্ছতা ও জবাবদিহিতা বজায় রাখার স্বীকৃতি হিসেবে বাংলাদেশের ১৮টি প্রতিষ্ঠান ২১টি অ্যাওয়ার্ড এবং দক্ষিণ এশিয়ার আরও ৩ দেশের ৩১টি প্রতিষ্ঠান সাফা বিপিএ অ্যাওয়ার্ড-২০১৭ তে পুরস্কৃত হয়েছে। ইন্ডাস্ট্রিতে সর্বনি¤œ এনপিএলসহ অসামান্য অগ্রগতি এবং গুরুত্বপূর্ণ কার্যক্রমের মধ্য দিয়ে বছর পার করেছে আইপিডিসি। এছাড়াও ছিলো তথ্য প্রকাশে স্বচ্ছতা, যা আইপিডিসি’কে এনে দিয়েছে এমন গৌরবময় অর্জন। 
আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম বলেন, সাফা বিপিএ অ্যাওয়ার্ড অর্জনে আমরা অত্যন্ত গর্বিত। আইপিডিসি সবসময় আস্থা ও স্বচ্ছতা বজায় রাখায় বিশ্বাসী। এখানে স্বচ্ছতা, সততা ও জবাবদিহিতা নিশ্চিত করে কর্পোরেট গভর্নেন্স বজায় রাখার ক্ষেত্রে বিশেষ জোর দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ