Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় তুচ্ছ ঘটনায় স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা করলো বখাটেরা, আটক ৬

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১০:৩৯ এএম

সাতক্ষীরায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাকিব হোসেন (১৬) নামে দশম শ্রেণির এক স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা করেছে বখাটেরা। এ ঘটনায় আরও একজন আহত ও একজন পালিয়ে প্রাণে বেঁচেছে।
মঙ্গলবার রাত ১১টার দিকে সাতক্ষীরা শহর উপকণ্ঠের বকচরা বাইপাস সড়ক এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত সাকিব হোসেন সাতক্ষীরা পুলিশ লাইনস স্কুলের ১০ম শ্রেণির ছাত্র ও পুলিশ কনস্টেবল নজরুল ইসলামের ছেলে।
এছাড়া আহত রাশেদ শহরের রসুলপুর গ্রামের সাবেক পুলিশ সদস্য আব্দুল আজিজের ছেলে। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শহরের কামাননগরের হাফিজুল ইসলাম (৬০), মেহেদি হাসান ফয়সল (১৫), যুবায়ের হোসেন (১৮), রনি (১৮), শাহিনুর (২৪) ও ইটাগাছার আবু হাসান (৩৮) কে আটক করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে হামলার শিকার শামীমুজ্জামান অমি (১৪) কেও।
পুলিশ ও অন্যান্য সূত্র জানায়, সাকিব হোসেন, রাশেদ ও অমি পুলিশ লাইনস স্কুলের ১০ম শ্রেণির ছাত্র। তারা মঙ্গলবার সন্ধ্যায় বকচরায় মাহফিল শুনতে যায়। সেখানে যেয়ে কামালনগর কলোনির আব্দুল কাদের ও একই এলাকার জনৈক শান্তর সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের বচসা হয়। বিষয়টি সেখানেই নিষ্পত্তির পর মাহফিল শুনে বাড়ি ফেরার পথে বকচরা বাইপাস সড়কে পৌঁছানো মাত্রই কাদের ও শান্তসহ তাদের কয়েকজন সঙ্গী সাকিব, রাশেদ ও অমির উপর হামলা করে। এসময় গাছের ডাল দিয়ে তাদের এলোপাতাড়ি পিটানো হয়। সাকিব ঘটনাস্থলে লুটিয়ে পড়ে। আহত হয় রাশেদ। দৌড়ে পালিয়ে প্রাণে বেচে যায় অমি। পরে স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় সাকিব ও রাশেদকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাকিবকে মৃত ঘোষণা করেন।
সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. হাফিজুল্লাহ জানান, ভারী জিনিস দিয়ে আঘাত করায় মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে সাকিবের মৃত্যু হয়েছে। রাশেদের অবস্থাও আশংকাজনক।
সদর থানার পরিদর্শক (ইনটেলিজেন্স) মহিদুল হক জানান, চিকিৎসাধীন রাশেদ কিছু তথ্য দিয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ