Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ঘাটাইলে মাদকাসক্ত দুই পুত্রকে পুলিশে দিলেন বাবা

ঘাটাইল (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৮, ৪:৪৭ পিএম

মাদকাসক্ত দুই পুত্রের অত্যাচার নির্যাতন সইতে না পেরে বাধ্য হয়ে দুই পুত্রকে পুলিশের হাতে তুলে দিলেন বাবা। শাওন (২৪) ও স্বপন (২০) নামে এই দুই পুত্রের বাবা মহর আলীর অভিযোগের ভিত্তিতে পুলিশ গত মঙ্গলবার রাত ১০টায় পৌরসভার খরাবর এলাকার বাসা থেকে তাদের আটক করে থানায় নিয়ে যায়। পরে তাদের দুজনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আবুল কাশেম মুহাম্মদ শাহীন এ কারাদণ্ড প্রদান করেন।
মাদকাসক্ত দুই পুত্রের বাবা মহর আলী বলেন, আমার দু’ছেলেও মাদকাসক্ত। তাদেরকে নেশা থেকে ফিরিয়ে আনতে বহু চেষ্টা করেছি। মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে চিকিৎসা করিয়েছি, কিন্তু এপথ থেকে ফিরাতে পারিনি। গত মঙ্গলবার রাতে দুইবার টাকা দেয়ার পরও আবার টাকা চাইলে আমি মানা করি তখন দুজনেই আমাকে মারতে উদ্যত হয় । পরে আমি নিজে পুলিশে খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। সে আরো জানায় নেশার জন্য টাকা না দিলেই আমার উপর নির্যাতন নেমে আসত । ৫/৬ মাস আগেও বড়ছেলে শাওনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মসের দণ্ড দেয়া হয়েছিল। জামিন পেয়ে বাড়িতে এসে আরো বেপরোয়া হয়ে উঠেছে সে। ছেলেদের ভয়ে আমাকে দোকানেই রাত যাপন করতে হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ