Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইন-শৃঙ্খলা নিরাপদ হওয়ায় বিনিয়োগকারীরা ছুটে আসছে : আইজিপি

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : বাংলাদেশের আইন-শৃঙ্খলা নিরাপদ হওয়ায় বিশ্বের বিভিন্ন দেশ থেকে বিনিয়োগকারীরা ছুটে আসছে বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী। তিনি বলেন, বাংলাদেশের নিরাপদ সমাজ ব্যবস্থা এখন বিদেশীদের জন্য নিরাপদ। পৃথিবীর বিভিন্ন দেশ থেকে বিনিয়োগকারীরা বাংলাদেশে ছুটে আসছেন। এখানকার নিরাপদ ব্যবস্থা বিদেশীদের আকৃষ্ট করেছে।
তিনি বুধবার চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। তিনি আরো বলেন, বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত লাভ করেছে। অবাক বিশ্ব এখন বাংলাদেশের দিকে রয়েছে।
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় ডিআইজি ড. এ এস এম মনির উজ্জামান, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার, প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, বি এম হান্নান, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।
মতবিনিময় অনুষ্ঠানে জাতীয় ও স্থানীয় গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ