Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

রেলমন্ত্রীর এপিএস জসিমের পিতার ইন্তেকাল

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হকের সহকারী একান্ত সচিব (এপিএস) এন এ এম জসিম উদ্দীন এর পিতা হাজী মোঃ সোনামিয়া গত বুধবার বিকালে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যকালে তার বয়স হয়েছিল প্রায় ১০৪ বছর। তাঁর বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের উত্তর পদূয়া গ্রামে। মরহুমের জানাযার নামাজ গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় পদুয়া সরকারি প্রাইমারী স্কুলে অনুষ্ঠিত হয়। জানাযায় চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ এলাকার জনগন অংশগ্রহন করেন। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুম হাজী মোঃ সোনামিয়া ২য় বিশ্বযুদ্ধে ব্রিটিশ বাহিনীর সৈন্য বাহিনীতে চাকুরি করেন। মরহুমের ৫ ছেলের মধ্যে বর্তমানে ৩ ছেলে ও ৪ মেয়ে রয়েছে। তার স্ত্রী ২০০২ সালে ইন্তেকাল করেন।
সহকারী একান্ত সচিবের পিতার মৃত্যুতে রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ