Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সাতক্ষীরায় স্কুল ছাত্র সাকিবকে পিটিয়ে হত্যার রহস্য উন্মোচন

সাতক্ষীরার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১১:২৩ এএম

সাতক্ষীরায় স্কুল ছাত্র সাকিবকে পিটিয়ে হত্যার ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই হত্যাকাণ্ডর রহস্য উন্মোচন হয়েছে। গ্রেফতার হয়েছে হত্যাকা-ে সরাসরি জড়িত রনি সরদার (১৮)। আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে গ্রেফতার রনি।
বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সাতক্ষীরার বিচারিক হাকিম রাজীব রায়ের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় রনি। একই সাথে হামলার শিকার সামিউজ্জামান অমি প্রত্যক্ষদর্শী হিসেবে বিজ্ঞ আদালতে ১৬১ ধারায় জবানবন্দি দিয়েছে। গ্রেফতার রনি সরদার শহরের কামালনগরের সেলিম সরদারের ছেলে।
এ মামলায় গ্রেফতার অন্যান্যরা হলেন, সাতক্ষীরা শহরের কামালনগরের হাফিজুল ইসলাম (৬০), মেহেদি হাসান ফয়সল (১৫), যোবায়ের হোসেন (১৮), শাহিনুর (২৪) ও ইটাগাছার আবু হাসান (৩৮)।
এদিকে, হত্যাকাণ্ডের ঘটনায় বুধবার রাতে নিহতের পিতা পুলিশ কনস্টেবল নজরুল ইসলাম বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২৭জনের বিরুদ্ধে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, সাকিব হত্যার ঘটনায় পুলিশ ২৪ ঘণ্টার মধ্যে মোটিভ উদ্ধারে সক্ষম হয়েছে। এ ঘটনায় খুনি রনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। হত্যার ঘটনায় নিহতের পিতা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।
প্রসঙ্গত, গত মঙ্গলবার রাত ১১টার দিকে শহরতলীর বকচরা বাইপাস সড়কে বখাটেরা সাতক্ষীরা পুলিশ লাইনস স্কুলের দশম শ্রেণির ছাত্র সাকিবকে পিটিয়ে হত্যা করে। এ সময় আহত হয় তার সহপাঠী রাশেদ। দৌড়ে পালিয়ে রক্ষা পায় আরেক সহপাঠী সামিউজ্জামান অমি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যার রহস্য
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ