Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৌরনদীতে দুই গ্রুপ ছাত্রের মধ্যে সংঘর্ষ দুই শিক্ষকসহ আহত ৭, আটক ১

গৌরনদী (উপজেলা ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৮, ৬:৪২ পিএম

পূর্ব বিরোধের জেরধরে বৃহস্পতিবার দুপুরে বরিশালের গৌরনদী উপজেলার চাঁদশী ঈশ্বর চন্দ্র মাধ্যমিক বিদ্যালয় ক্যাম্পাসে দু’গ্রুপ ছাত্রদের মধ্যে হামলা-পাল্টাহামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২ শিক্ষকসহ ৭ শিক্ষার্থী আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় সহকারী শিক্ষক কাজী মো. মেজবা উদ্দিনকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলার ঘটনায় বহিরাগত মুলাদী উপজেলার হৃদয় হোসেন(২০)কে আটক করেছে পুলিশ।
গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, উপজেলার মধ্য চাঁদশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত ১৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে চাঁদশী ঈশ্বর চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ে নবম শ্রেণীর ছাত্র ফাহিম সরদার, রাতুল খলিফা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র রিমন গাজীকে মারধর করে। এর জেরধরে দশম শ্রেণীর ছাত্র রিমন গাজী, সাহাব হাওলাদার গত বুধবার সকালে রাতুলকে স্কুলে আসতে নিষেধ করেন। পূর্ব বিরোধের জেরধরে রিমন গাজী, সাহাব হাওলাদার গতকাল বৃহস্পতিবার সকালে স্কুল ক্যাম্পাসে হামলা চালিয়ে নবম শ্রেণীর ছাত্র রাতুল খলিফাকে মারধর করে। এতে রাতুল খলিফা ক্ষিপ্ত হয়ে বহিরাগত ১০/১২ জন বন্ধুকে নিয়ে দেশীয় ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে গতকাল দুপুর ১২টার দিকে স্কুল ক্যাম্পাসে রিমন গাজী ও সাহাব হাওলাদারের ওপর হামলা চালায়। এ সময় দুই শিক্ষকসহ ৭ জনকে পিটিয়ে আহত করেছে তারা। এ সময় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। হামলা ও পাল্টাহামলায় সহকারী শিক্ষক কাজী মো. মেজবা উদ্দিন, তমাল চক্রবর্তি, ছাত্র রিমন গাজী, সাহাব হাওলাদারসহ ৭ শিক্ষার্থী আহত হয়েছে। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা ছুটে এসে পালিয়ে যাওয়ার সময় বহিরাগত ছাত্র হৃদয় হোসেনকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা অঞ্জনা রানী বাদি হয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি আফজাল জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক ১


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ