Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোহনগঞ্জে ভাইকে বাঁচাতে গিয়ে ট্রাকচাপায় কলেজ ছাত্র নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৮, ৫:৫৩ পিএম

নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলা সদর বাস স্ট্যান্ড এলাকায় সকাল ১১টার দিকে ট্রাকের নিচে চাপা পড়ে আশরাফুল আলম (২২) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে।
মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনসারী জিন্নাত আলী জানান, সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার আবুয়ার চর গ্রামের আলতু মিয়ার ছেলে নেত্রকোনা সরকারী কলেজের ইতিহাস বিভাগের প্রথম বর্ষের ছাত্র নিহত আশরাফুল আলম শুক্রবার সকাল ১০টার দিকে তার ছোট ভাইকে নিয়ে বাড়ী থেকে নেত্রকোনায় যাওয়ার জন্য রওনা হয়। ১১টার দিকে বাস ধরার জন্য মোহনগঞ্জ বাস স্ট্যান্ড এলাকায় হেটে যাওয়ার পথে ছোট ভাই হঠাৎ রাস্তার মাঝ খানে চলে যায়। এ সময় একটি দ্রুতগামী ট্রাক আসতে দেখে আশরাফুল তার ছোট ভাইকে বাঁচাতে গিয়ে নিজে ট্রাকের নিচে চাপা পড়ে। স্থানীয় লোকজন তাকে আশংকা জনক অবস্থায় উদ্ধার করে মোহনগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘাতক বাসটিকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ