Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রায়ের কপি নিয়ে খালেদা জিয়ার আইনজীবীরা মিথ্যা বলছেন : আইনমন্ত্রী

প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৮, ৯:৫৩ পিএম | আপডেট : ৯:৫৩ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০১৮

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : রায়ের কপি ইচ্ছে করে দেরিতে দেয়া হচ্ছে বলে যে দাবি করা হচ্ছে তা প্রত্যাখান করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক । গতকাল শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘খালেদা জিয়ার আইনজীবীরা মিথ্যা বলছেন। ৬৩২ পৃষ্টার রায়ের কপি টাইপ করতে যুক্তিসংগত যতটুকু সময় লাগে ততটুকু সময়েই কপি পাবেন তারা। এর এক মিনিটও দেরি হবে না। এতে সরকার কোনো হস্তক্ষেপ করবে না।’
সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আরো বলেন, ‘খালেদা জিয়াকে আর কোনো মামলায় শ্যোন এরেস্ট দেখানো হয় নি। কোনো মামলা শ্যোন এরেস্ট দেখানো হবে না।’ খালেদা জিয়ার আইনজীবীরা জামিনের জন্য জজকে জিম্মি করেছেন বলে তিনি মন্তব্য করেন।
আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ওবায়দুল হক অফাই এর লাশ দেখতে তার গ্রামের বাড়ি হীরাপুরে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন মন্ত্রী। এর আগে তিনি আখাউড়া উপজেলা যুবলীগ আয়োজিত আনন্দ র‌্যালিতে তিনি অংশ নেন। যুবলীগের নতুন কমিটি গঠন উপলক্ষে এ র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি রেলওয়ে স্টেশন থেকে শুরু হয়ে উপজেলা পরিষদ কমপ্লেক্স এলাকায় গিয়ে শেষ হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, জেলা পরিষদ সদস্য আবুল কাসেম ভ‚ঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. সেলিম ভ‚ঁইয়া, পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ ভ‚ঁইয়া বাদল প্রমুখ। যুবলীগের নেতৃবৃন্দ এ সময় মন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন।



 

Show all comments
  • গনতন্ত্র ১৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১০:৩১ পিএম says : 0
    রায়ের কপি নিয়েও রাজনিতি? জনগন বলছে, আর কত নিচে আমরা নামবো ? এসব নোংরামি দেখে জনগন অবাক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ