Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউসিবি - দ্য ওয়েস্টিন চুক্তি

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) ও দ্য ওয়েস্টিন ঢাকার মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুযায়ী, ইউসিবি প্লাটিনাম কার্ড গ্রাহকরা দ্য ওয়েস্টিন ঢাকার সিজনাল টেস্ট রেস্টুরেন্টে বুফে ব্রেকফাস্ট, লাঞ্চ ও ডিনার এ বাই ওয়ান গেট ওয়ান ফ্রি সুবিধা; স্প্যালশ রেস্টুরেন্টে বুফে বিবিকিউ ডিনার এ বাই ওয়ান গেট ওয়ান ফ্রি সুবিধা; ব্যাংকুয়েট অনুষ্ঠানে রুম রেক ও হল ভেনুতে ৫০% ছাড়; লন্ড্রি সেবায় ৩০% ছাড়; স্পা তে ১৫% ছাড় ও জিম এ ১৫% ছাড় উপভোগ করবেন। ইউসিবি’র ইভিপি ও রিটেল বিভাগের প্রধান তৌফিক হোসেন এবং দ্য ওয়েস্টিন ঢাকা’র রেসিডেন্ট ম্যানেজার সাখাওয়াত হোসেন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। অন্যান্যদের মধ্যে ইউসিবি’র ভিপি ও হেড অব কার্ডস নেহাল এ হুদা; দ্য ওয়েস্টিন ঢাকা’র হেড অব সেলস ও মার্কেটিং মো. আল-আমিন সহ বিভিন্ন উর্দ্ধতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


ট্রাক চাপায় মাছ ব্যবসায়ী নিহত
রাজশাহী ব্যুরো : রাজশাহীর খড়খড়ি বাইপাস এলাকায় গতকাল সকালে ট্রাকচাপায় সোহেল রানা নামে এক মাছ ব্যবসায়ী নিহত এবং এক মাছ ব্যবসায়ী আহত হয়েছে। সোহেল মতিহারের বামনশিকড় এলাকার হাসেম আলীর ছেলে। শুক্রবার সকালে রাজশাহীর খড়খড়ি বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, খড়খড়ি বাইপাস মোড়ে মাছ নামিয়ে দিয়ে যাওয়া একটি ট্রাক তাদের সাইকেলকে চাপা দেয়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সোহেল রানা ঘটনাস্থলেই মারা যান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ