Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আপিলে রেহাই পেলে খালেদা জিয়া নির্বাচনে অংশ নিতে পারবে -স্বাস্থ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা: আপিলে রেহাই পেলে খালেদা জিয়া নির্বাচনে অংশ নিতে পারবে। এটি আইনী বিষয়। আমাদের কিছু করার নাই। আমরা চাই সবাই নির্বাচনে অংশগ্রহন করুক। এটি আদালত ও নির্বাচন কমিশনের বিষয় কি হবে না হবে। শুক্রবার বিকেলে মাদারীপুর শহরের লেকেরপাড়ে আচমত আলী খান ফাউন্ডেশনের উদ্যোগে ৬ দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন।
মাদারীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ওবায়দুর রহমান খানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, নুর-ই আলম চৌধুরী এমপি, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. মিয়াজউদ্দিন খান, স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক দিলীপ কুমার দাস, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আজাহারুল ইসলাম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. আব্দুল আল-মামুনসহ অন্যরা। আদালতের রায়ের কপির বিষয়ে মোহাম্মদ নাসিম বলেন, এই ছোট খাটো ব্যাপারে আমরা কেন হস্তক্ষেপ করবো। এটি জজ সাহেব ও আদালতের বিষয়। নিশ্চয়ই ২/১ দিনের মধ্যে তারা কপি পেয়ে যাবেন। ১৪ দলের মুখপাত্র আরো বলেন, আগামী সংসদ নির্বাচনে-নির্বাচন কমিশন রেফারি থাকবে, আর সেখানে গোল দিবে শেখ হাসিনা। দেশে গণতন্ত্র আছে বলেই শ্রমিক-কৃষকের ভাগ্যের পরিবর্তণ হয়েছে। উন্নত দেশে যেভাবে নির্বাচন হয়, তেমনি বাংলাদেশেও নির্বাচন হবে ২০১৮ সালের ডিসেম্বর মাসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ