Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে শেখ রাসেল স্কলারশিপ প্রদান

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় শেখ রাসেল স্কলারশীপ পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ, সনদ ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গত শুক্রবার সকাল ১১ঘটিকায় বামনী বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদ প্রাঙ্গনে উক্ত শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়। বৃত্তি বিতরণ পূর্বে ছাত্র-ছাত্রীদের মেধা, মননে ও শিক্ষার মান উন্নয়ন নিয়ে বৃত্তি প্রাপ্তদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখেন, শেখ রাসেল স্কলাশীপ ও বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের প্রধান পৃষ্ঠপোশক যুক্তরাষ্ট্র প্রবাসী রমেশ চন্দ্র দেবনাথ। বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের আহŸায়ক নিত্য কুমার ভৌমিকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার মো: ইলিয়াছ। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, রামপুর ইউপি চেয়ারম্যান ইকবাল বাহার চৌধুরী, বামনী ডিগ্রি কলেজ অধ্যক্ষ রাহবার হোসাইন, হাজারীহাট স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ সুলতান আহমদ চৌধুরী বাবুল, রামপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নুর আহমদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জহির আহমদ জহির, বৃত্তি পরিচালনা কমিটির যুগ্ম সম্পাদক প্রভাষক জিল্লুর রহমান টিপু, ছাত্রলীগ রামপুর ইউনিয়ন শাখার সভাপতি আবু নাছের কচি প্রমূখ।
এসময় উল্লেখযোগ্য বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্র প্রবাসী পিন্টু রানী চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সেক্রেটারী আমির হোসেন বিএসসি সহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন শেখ রাসেল স্কলারশীপ পরিচালনা কমিটির সভাপতি সোহরাব হোসেন বাবর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ