Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চলচ্চিত্রকে বিদায় জানাচ্ছেন কমল হাসান

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বলিউড ও দক্ষিণ ভারতের সুপারস্টার কমল হাসান জানিয়েছেন তামিল নাড়ুর জনগণের জন্য রাজনীতিতে নামার সিদ্ধান্ত তার চূড়ান্ত আর সঙ্গে সঙ্গে তিনি চলচ্চিত্রকেও চিরতরে বিদায় জানাচ্ছেন। তিনি নিশ্চিত করেছেন তার এই সিদ্ধান্ত বদলাবার নয়।
চলতি মাসের শেষে এই অভিনেতা তার দলের নাম এবং নীতি ঘোষণা করবেন। তিনি এর আগে জানিয়েছিলেন হিন্দু উগ্রবাদ বড় হুমকিতে পরিণত হয়েছে এবং তিনি বসে বসে শুধু অভিযোগ না করে এই ব্যাপারে কাজ করতে চান।
বস্টনে অবস্থিত হার্ভার্ড ইউনিভার্সিটিতে নিউজ চ্যানেল ইন্ডিয়া টুডেকে তিনি বলেন, “মুক্তি প্রতীক্ষিত দুটি ফিল্ম ছাড়া আমি আর কোনও ফিল্মে কাজ করব না।”
নির্বচনে হারলেই তিনি রাজনীতি করবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, “সৎভাবে জীবন চালাবার জন্য আমাকে কিছু একটা তো করতেই হবে। তবে আমার মনে হয় না আমি হারব।”
আত্মবিশ্বাসী তারকা বলেন, “আমি হয়তো রাজনৈতিক ব্যক্তিত্ব নই তবে ৩৭ বছর ধরে আমি সমাজকর্ম করে যাচ্ছে এবং ১০ লক্ষ বিশ্বস্ত কর্মী সংগ্রহ করেছি।
“তারা গত ৩৭ বছর আমার সঙ্গে আছে। আমার নির্দেশনায় আমাদের সমাজসেবামূলক কার্যক্রমে তারা তরুণদের সংশ্লিষ্ট করছে। এর মধ্যে আড়াই শ আইনজীবী আছে। এরা সবাই স্বেচ্ছাসেবী হবে।”
৬৩ বছর বয়সী অভিনেতাটি জানান তিনি মহাত্মা গান্ধি এবং জহরলাল নেহরুর ভক্ত। তামিলদের দ্রাবিড়ীয় কৃষ্ণ গাত্রবর্ণের অনুপ্রেরণায় তার দলের রঙ হবে কাল।



 

Show all comments
  • নেসার উদ্দিন ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ৩:১৬ এএম says : 0
    অনেক তো হলো আর কত ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলচ্চিত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ