Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

শাকিব খান চরিত্রহীন -অপু বিশ্বাস

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বিনোদন রিপোর্ট: শাকিবকে চরিত্রহীন বললেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। গত ১৪ ফেব্রæয়ারি একটি বেসরকারি এফএম রেডিওতে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি এ কথা বলেন। দর্শকের উদ্দেশে অপু বলেন, আপনাদেরকে বলে দিই, শাকিব খান চরিত্রহীন, তার ক্যারিয়ারের জন্য বাচ্চার সাথেও নাটক করছে। আপনারা প্লিজ, তার ক্যারিয়ার দেখে রাখুন। বাচ্চাকে আমি দেখে রাখবো। তিনি বলেন, শাকিব তো একটাই গোঁ-ধরে বসে আছে কেন সন্তানকে পৃথিবীতে আনলাম। এখন আমার সন্তান বড় হয়ে যদি কোনো বাজে মেয়ের সঙ্গে মিশে এবং শাকিব যদি ছেলেকে বলে, এটা করো না। তখন ছেলে যদি পাল্টা জবাব দিয়ে বলে, তুমি তো আমাকে পৃথিবীতে আনতে চাওনি। আমার জন্মের জন্য আমার মাকে ডিভোর্স দিয়েছ এবং তুমি বিভিন্ন মেয়েদের সঙ্গে ঘোরাফেরা করেছো। তখন শাকিবকে তো অপমানিত হতে হবে। অপু বলেন, আমাদের সমাজে সাধারণত বাচ্চা হবার পর অনেক ভাঙা সংসার জোড়া লাগে। কিন্তু আমার আর শাকিবের ক্ষেত্রে হয়েছে উল্টোটা। তিনি বলেন, বিগত আট বছর কিন্তু ডিভোর্স হয়নি। বাচ্চা হবার পর আমাকে ডিভোর্স হয়েছে। শাকিব ক্যারিয়ারের জন্য বাচ্চার জন্ম চাননি। অপু বলেন, একটা মানুষ বাঁচে কতদিন? এখন শাকিবের বয়স চল্লিশ। আমার ছেলের বয়স ১৫ মাস। আমার ছেলের বয়স যখন চল্লিশে যাবে তখন শাকিব বার্ধক্যে চলে যাবে, তখন যদি আমার ছেলে তাকে একটা অপমানজনক কথা বলে ফেলে সেটা কি শাকিব নিতে পারবে? অপু বলেন, যখন জয় জানতে পারবে যে তার জন্মাবার কারণে তার মাকে সংসার ছাড়তে হয়েছে। তার মাকে মানুষের মাঝে ছোট করা হয়েছে। তখন জয় তার বাবাকে কতটুকু সম্মান দিবে? শাকিব তার ক্যারিয়ার নিয়ে ভাবছে। কিন্তু পরের এই বিষয়টা ভাবছে না। তার ছেলে তো বড় হবে। শাকিবকেও তো মরতে হবে। উল্লেখ্য, শাকিব ও অপু বিশ্বাসের বিবাব বিচ্ছেদের বিষয়টি আনুষ্ঠানিক পর্যায়ে রয়েছে। আগামী ২২ ফেব্রæয়ারি তাদের বিবাহবিচ্ছেদ চ‚ড়ান্ত হতে পারে।

 



 

Show all comments
  • কামাল ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ৩:১৩ এএম says : 1
    একদম খাঁটি কথা
    Total Reply(0) Reply
  • Reja Hafiz ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১:৫২ পিএম says : 0
    absolutely right ..
    Total Reply(0) Reply
  • Muhammad Latif ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১:৫২ পিএম says : 0
    It may be wise for him to return to his family....
    Total Reply(0) Reply
  • নোমান ইমতিয়াজ ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১:৫২ পিএম says : 0
    তুমি কেমন আপু ?
    Total Reply(0) Reply
  • Fahad ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১:৫৩ পিএম says : 0
    Right....100%
    Total Reply(0) Reply
  • ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১০:৪৬ পিএম says : 0
    অপু আপনি কনো চিন্তা করবেন না*শাকিব তার শাস্তি পাবে
    Total Reply(0) Reply
  • kobita ১৪ জুলাই, ২০১৮, ৬:০৭ পিএম says : 0
    r8 Apu....ami pray kori tumi & tomr baby always vlo thako...shakib r moto akta third class boy r kotha vebo na or sasti o ekdin thik pabe....Apu you are my ideal.... my inspiration... l love u & ur child. joy is a cute boy......& he look excatly like u. All the best for ur future life
    Total Reply(0) Reply
  • আশরাফুল ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৫১ পিএম says : 0
    শাকিব খান খুব খারাপ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাকিব খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ