Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজীবন সম্মাননা পেলেন প্রবীণ চিকিৎসক ডা: নীহারেন্দু

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

রাঙামাটি জেলা সংবাদদাতা : পার্বত্য জেলা রাঙামাটির প্রথিতযশা চিকিৎসক, মানবহিতৈষী ডাঃ নীহারেন্দু তালুকদার আজীবন সম্মাননা প্রদান করা হয়েছে। মানবতাবাদী ডাঃ নীহারেন্দু তালুকদার আজীবন সম্মাননা প্রদান অনুষ্ঠান উদযাপন পরিষদের পক্ষ থেকে শুক্রবার তাকে এ সম্মাননা প্রদান করা হয়। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উদযাপন পরিষদের সভাপতি ডা: সুপ্রিয় তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পালি বিভাগের অধ্যাপক ড. জিনবোধি মহাথের, রাঙামাটি সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর জাফর আহমেদ, উপাধ্যক্ষ প্রফেসর বিধান চন্দ্র বড়ুয়া, প্রকৌশলী পরিতোষ বড়ুয়া বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার সংবর্ধিত ডা: নীহারেন্দু তালুকদারকে পার্বত্য চট্টগ্রামে সকল স্তরের মানুষের কাছে একজন সাদামনের চিকিৎসক হিসাবে উল্লেখ করে বলেন প্রবীন এ ব্যক্তি আজীবন এখানকার মানুষের চিকিৎসা সেবা দিয়ে গেছেন। তিনি চিকিৎসাকে কখনো বানিজ্যে পরিণত কনেনি। তিনি এ অঞ্চলের সকলের কাছে আদর্শবান একজন ব্যক্তি হিসাবে পরিচিতি পেয়েছেন। বর্তমান সমাজে তার মতো জনদরদী চিকিৎকের খুব বেশী প্রয়োজন। পরে সংবর্ধিত অতিথির সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ