Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বাধা দেয় না -স্বরাষ্ট্রমন্ত্রী

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : স্বরাষ্ট্রমন্ত্রী মোঃ আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বিএনপির কোনো শান্তিপূর্ণ কর্মসূচীতে পুলিশ বাঁধা দেয় না। সরকার কোন শান্তিপূর্ণ সমাবেশ মিটিং সেটা রাজনৈতিক হোক সামাজিক হোক কোনটাতেই বাধা দিচ্ছে না।
অনুমতি দেয়ার সময় আমাদের আবেদন থাকছে যাতে কর্মসুচী শান্তিপূর্ণ ভাবে করা হয়। আগামী ২২ ফেব্রæয়ারী ঢাকায় বিএনপির মহাসমাবেশ প্রসঙ্গে তিনি বলেন, সম্প্রতি সভা সমাবেশ এর উপর ডিএমপি কমিশনার যে নিষেধাজ্ঞা জারী করেছে তা এখনো প্রত্যাহার হয়নি। সেটা প্রত্যাহার হলে কোথায় সমাবেশ করলে শান্তি শৃঙ্খলা বিঘিœত হবে না তা পুলিশ কমিশনার স্থির করবেন। তিনি বলেন, স্থান নির্ধারন করবেন ডিএমপি কমিশনার। গতকাল শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরের উস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে মুক্তিযোদ্ধা হুমায়ূন কবির এর আত্মজীবনী মুলক গ্রন্থ জীবন স্মৃতি-২ এর প্রকাশনা উৎসবে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন। পৌর মেয়র মিসেস নায়ার কবির এর সভাপতিত্ব বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য র. আ. ম. উবায়দুল মোকাদির চৌধুরী, চট্টগ্রাম রেঞ্জের পুলিশের ডিআইজি মোঃ মনিরুজ্জামান, জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ