Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই হাজার টাকার জন্য বাকেরগঞ্জে ছেলের হাতে বাবা খুন

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : বরিশালের বাকেরগঞ্জে মাত্র দুহাজার টাকার জন্য ষাটোর্ধ্ব বাবা সাত্তার মৃধাকে কুপিয়ে হত্যা করেছে ছেলে বাদশা মৃধা। বাকেরগঞ্জ উপজেলার বেবাজ গ্রামের গান্ধী আশ্রম সংলগ্ন মৃধাবাড়িতে এ হত্যাকাÐের ঘটনা ঘটে । ঘাতক বাদশা মৃধা বাবাকে হত্যার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন নিহতের বড় ছেলে শহীদুল ইসলাম মৃধা।
প্রত্যক্ষদর্শীরা জানান, বাদশা তার বাবা সাত্তার মৃধার কাছে দুই হাজার টাকা চায়। সাত্তার মৃধা টাকা দিতে অস্বীকার করলে ক্ষুব্ধ হয়ে বিষয়টি নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে বাদশা ধারাল দা দিয়ে তার বাবাকে কোপাতে থাকে। সাত্তারের ডাক-চিৎকারে পাশের ঘরের লোকজন তাকে রক্ষার চেষ্টা করলেও তার আগেই মাটিতে লুটিয়ে পড়ে কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বাকেরগঞ্জ থানার ওসি মো. মাসুদুজ্জামান সাংবাদিকদের জানান, পুলিশ দ্রæত ঘটনাস্থলে গিয়ে বাদশাকে গ্রেফতার করেছে। সে তার বাবাকে কুপিয়ে হত্যার কথা স্বীকার করেছে। ঘাতক বাদশাকে প্রথমে মানসিক রোগী দাবি করা হলেও এ ধরনের কোনো আলামত তারা পাওয়া যায়নি বলে জানিয়ে এ ঘটনায় বাদশাকে একমাত্র আসামি করে তার বড় ভাই হত্যা মামলা করেছে বলেও ওসি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ