Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

কালকিনিতে সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেনের বিভিন্ন কর্মসূচি পালন

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা: মাদারীপুরের কালকিনি উপজেলার ভূরঘাটা মজিদবাড়ি বাজারে অগ্নীকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মীর গোলাম ফারুকের মাতা মরহুমা হাবিবুন নেছা, কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আওয়ামীলীগ নেতা মরহুম জি এম দেলোয়ার হোসেন দুলাল, কালকিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম অ্যাড. আ. কাদের এবং উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহীনের মাতা মরহুমা জোবেদা খাতুনের কবর জিয়ারত করেছেন সাবেক যোগাযোগমন্ত্রী ও মাদারীপুর-৩ আসনের চারবারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য সৈয়দ আবুল হোসেন। গত শনিবার দিনব্যাপী তিনি কর্মী সমর্থকদের নিয়ে কর্মসূচি পালন করেন। তবে এর আগে তিনি উপজেলার নবগ্রাম এলাকার সুজন মÐলের নেতৃত্বে জড়ো হওয়া হাজার হাজার নারী-পুরুষের সাথে মতবিনিময় মিলিত হন।
এ সময় সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মীর গোলাম ফারুক, কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান সবুজ সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মসূচি

১০ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন