Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

চাঞ্চল্যকর শিশু রাহাত হত্যাকান্ড তিন জনের ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন

প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা
শেরপুরের আলোচিত ও চাঞ্চল্যকর শিশু আরাফাত রহমান রাহাত হত্যা মামলার রায়ে ৩ জনের ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন সাজা দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিাচারক মো. সাঈদুর রহমান খান।
৯ কার্যদিবসেই মামলার ২৭ সাক্ষীর সবারই স্বাক্ষ গ্রহণ শেষ করে নারী ও শিশু নির্যাতন দমন ৮ ধারা মোতাবেক অপহরণ করে মুক্তিপণ দাবি ও হত্যাকা- ঘটানোর অভিযোগ প্রমাণিত হওয়ায় রাহাতের খালু ও মূল পরিকল্পনাকারী আ. লতিফ, ভাড়াটিয়া খুনি আসলাম বাবু ও রবীনকে ফাঁসি এবং তাদেরকে সহযোগিতা করায় অপর আসামি ইমরানকে যাবজ্জীবন কারাদ- ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানার রায় প্রদান করেন আদালত। গতকাল মঙ্গলবার দুপুর সোয়া ১২টার সময় জনাকীর্ণ আদালতে তিনি এ রায় পাঠ করে শোনান। উল্লেখ্য, অর্থের লোভ সামলাতে না পেরে গত বছর ২ আগস্ট বিকেলে শেরপুর জেলা শহরের শহীদ দারোগ আলী পৌর পার্ক এলাকা থেকে খালু আ. লতিফ ও তার অপর সহযোগীরা শহরের বিপ্লব-লোপা মেমোরিয়াল স্কুলের প্রথম শ্রেণির ছাত্র এবং গৃদানারায়ণপুর এলাকার মো. শহিদুল ইসলামের ছেলে আরাফাত রহমান রাহাতকে অপহরণ করে গারো পাহাড়ের মধুটিলায় নিয়ে হত্যা করে বনের মধ্যে ফেলে রেখে দেয়। এতে তার লাশ সৃগাল কুকুর খেয়ে ফেলে। পরে পুলিশ লতিফ, মূল খুনি আসলাম বাবু, রবীন ও ইমরান হোসেনকে আটক করে। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে তারা রাহাতকে অপহরণ ও খুনের কথা শিকার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঞ্চল্যকর শিশু রাহাত হত্যাকান্ড তিন জনের ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন
আরও পড়ুন