Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

যান চলাচলের অযোগ্য, সাধারণের দুর্ভোগ চরমে

লক্ষীপুরের রায়পুর পীরফজলুল্লাহ সড়ক

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

হারুনুর রশিদ, রায়পুর (লক্ষীপুর) থেকে : রায়পুর পীরফজলুল্লাহ সড়ক যান চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। এ সড়ক দিয়ে প্রতিদিন হাজার হাজার যান চলাচল করে আসছে। এ সড়ক থেকে কাপিলাতলি বাজার পর্যন্ত প্রায় দীর্ঘ ৮ কি:মি: পথের ২-৩ হাত অন্তর বড় ধরণের গর্ত সৃষ্টি হয়েছে। এসব গর্তে প্রতিদিনই কোন না কোন দুর্ঘটনা ঘটছেই। দুর্ঘটনায় আহত কিংবা পঙ্গু হচ্ছে অসংখ্য মানুষ। বর্ষা মৌসুমে যান এবং জন চলাচল মারাত্মক হুমকির মধ্যে পড়ছে। গর্তে ময়লা-আবর্জনা জমে যেমনি দুর্গন্ধ ছড়াচ্ছে তেমনি নানাবিধ রোগের জীবানু জন্ম নিচ্ছে। রোগে ভুগছেন অসংখ্য মানুষ। 

এ সড়ক দিয়ে সাধারণ মানুষ চলাচলের সময়ে যান চলাচলরত সময়ে গর্ত থেকে দুর্গন্ধযুক্ত ময়লা-আবর্জনার পানি মানুষের পরিধেয় কাপড়-চোপড়ে ময়লা-আবর্জনা পানি পড়ে এক অসস্থিকর পরিবেশের সৃষ্টি হয়। পত্র পত্রিকায় লেখালেখি হলেও গত ২-৩ বছরেও কর্তৃপক্ষের টনক নড়েনি। অবিলম্বে সড়কের সংস্কার দাবি করছেন হাজার হাজার মানুষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যান চলাচল


আরও
আরও পড়ুন