Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

‘ফাইভ নাইটস অ্যাট ফ্রেডি’স’ পরিচালনা করবেন ক্রিস কলাম্বাস

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বøামহাউস প্রডাকশন্সের ব্যানারে হরর গেইম ‘ফাইভ নাইটস অ্যাট ফ্রেডি’স’ অবলম্বনে চলচ্চিত্র নির্মাণ করবেন ক্রিস কলাম্বাস। কলাম্বাস ‘হোম অ্যালোন’, ‘মিসেস ডাউটফায়ার’ এবং ‘হ্যারি পটার’ সিরিজের প্রথম দুটি চলচ্চিত্র পরিচালনা করেছেন। তিনি নিজেই স্কট কথনের ভিডিও গেইম ‘ফাইভ নাইটস অ্যাট ফ্রেডি’স’ অবলম্বনে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখবেন।
চলচ্চিত্র নির্মাণ তত্ত¡াবধান করবে বøামহাউস প্রডাকশন্স। এই প্রতিষ্ঠানটি ‘গেট আউট’, ‘ইনসিডিয়াস’ এবং ‘পার্জ’-এর মত অপেক্ষাকৃত কম বাজেটে নির্মিত হরর ফিল্ম উপহার দিয়েছে।
কথন কলাম্বাস এবং বøামহাউসের জেসন বøামের সঙ্গে চলচ্চিত্রটি যৌথ প্রযোজনা করবে। বøামহাউস গত বছর ওয়ার্নার ব্রাদার্সের নিউ লাইন সিনেমা থেকে গত বছর ‘এফএনএএফ’ ফ্র্যাঞ্চাইজের স্বত্ব কিনে নিয়েছেন।
গত বছর ‘ফাইভ নাইটস অ্যাট ফ্রেডি’স’ অবলম্বনে চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দেয় ওয়ার্নার ব্রাদার্স। এ সময় ‘মনস্টার হাউস’ এবং ‘পোল্টারগাইস্ট’ পরিচালক গিল কেনানকে চুক্তিবদ্ধ করা হয়।
কথন ২০১৪ থেকে ‘ফাইভ নাইটস অ্যাট ফ্রেডি’স’-এর ছয়টি গেম তৈরি করেছেন; এছাড়া এই সিরিজের সঙ্গে আছে একটি রোল-প্লেয়িং স্পিন-অফ। ‘এফএনএএফ’ গেইমে গেমারদের চাক ই. চিজের মত একটি পিৎসার দোকানে খুনে এনিমেট্রনিক ম্যাস্কটকে মোকাবেলা করতে হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ