Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী

গুইনেথ প্যাল্ট্রো-ক্রিস মার্টিনের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হল

প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

গত এপ্রিলে গুইনেথ প্যাল্ট্রোর বিবাহ বিচ্ছেদের আবেদনে অবশেষে স্বাক্ষর দিয়ে বিবাহবিচ্ছেদ চূড়ান্ত করলেন কোল্ডপ্লে ব্যান্ডের দলনেতা ক্রিস মার্টিন।
৩৯ বছর বয়সী গায়ক এবং ৪৩ বছর বয়সী অভিনেত্রীটি তাদের দুই সন্তান অ্যাপল আর মোজেসের আইনগত ও বাহ্যিক সব ধরনের দেখাশোনার ব্যাপারে একমত হয়েছেন। বিবাহবিচ্ছেদের সঙ্গে সঙ্গে তারা দুজনের সম্পদ মান ভাগ করার ব্যাপারেও সমঝোতায় পৌঁছেছেন বলে জানা গেছে।
“ক্রিস বিবাহবিচ্ছেদের দলিলে স্বাক্ষর করেছেন। তিনি এতদিন কেন তা করেননি তার কোনও ব্যাখ্যা দেননি এবং জানিয়েছেন এটা যে করতেই হবে তা তিনি জানতেন। তার আর গুইনেথের মাঝে কোনও বিদ্বেষ নেই এবং তারা এখনও খুব বন্ধুত্বপূর্ণ,” এক সূত্র বলেছে।
প্যাল্ট্রো ২০১৪তে প্রথম ‘সচেতনভাবে’ মার্টিনের সঙ্গে ছাড়াছাড়ির ঘোষণা দেন। এরপর থেকে তিনি ‘গিø’ সিরিজের সহস্রষ্টা ব্র্যাড ফলচাকের সঙ্গে আছেন। তিনি জানান ছাড়াছাড়ির পর থেকে মার্টিনের সঙ্গে তার সম্পর্ক ভাইবোনের মত।
মার্টিন এখন ‘পিকি বøাইন্ডার্স’ তারকা অ্যানাবেল ওয়ালিসের সঙ্গে প্রেম করছেন।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুইনেথ প্যাল্ট্রো-ক্রিস মার্টিনের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ