Inqilab Logo

ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী

শারাপোভা-হালেপের পর কেভিতোভাও

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ফোরআর্মের ইনজুরির কারনে পাঁচবারের গ্র্যান্ড ¯ø্যাম জয়ী মারিয়া শারাপোভা ও গোঁড়ালির ইনজুরির কারনে সাবেক নাম্বার ওয়ান সিমোনা হালেপ দুবাই ওপেন থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন আগেই। এবার পায়ের ইনজুরির কারনে আসর থেকে নাম প্রত্যাহার করে নিলেন দারুণ ফর্মে থাকা চেক তারকা পেত্রা কেভিতোভা। দোহায় শিরোপা জয়ের পরের দিনই দুইবারের উইম্বলডন বিজয়ী কেভিতোভা দুবাই ওপেনের আয়োজকদের কাছে অংশগ্রহণ না করার বিষয়টি জানান।
গত সপ্তাহে কাতার ওপেনে সেমিফাইনালে শীর্ষ বাছাই ক্যারোলিন ওজনিয়াকিকে ও ফাইনালে বর্তমান উইম্বলডন চ্যাম্পিয়ন গারবিন মুগুরুজাকে পরাজিত করে শিরোপা জয় করেন কেভিতোভা। কিন্তু শিরোপা জয়ের পরদিনই এক বিবৃতিতে হতাশ কেভিতোভা বলেন, ‘নাম প্রত্যাহারের বিষয়টিতে আমি সত্যিই দারুন হতাশ। চলতি বছর অফ-সিজনটি আমি দুবাইয়ে কাটিয়েছি। আবারো টুর্নামেন্টটিতে ফিরে আসার জন্য আমি সত্যিকার অর্থেই মুখিয়ে ছিলাম। গত কয়েক সপ্তাহে বেশ কিছু ম্যাচ খেলার পরে ও রোববারের ফাইনালের পরে আমার শরীর বেশ পরিশ্রান্ত মনে হচ্ছে, এখন কিছুদিনে বিশ্রামের প্রয়োজন। আগামী বছর দুবাইয়ে ফিরে আসার জন্য এখন থেকেই অপেক্ষায় থাকবো। টুর্নামেন্টে অংশগ্রহণকারী সকলের জন্য আমার শুভকামনা রইলো।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শারাপোভা

১৯ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ