Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় কলেজ ছাত্রকে গলা কেটে হত্যা

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৮, ৪:৫৩ পিএম

পাবনায় এক কলেজ ছাত্রকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত এই ছাত্রের নাম আব্দুল আলিম (১৮)। তিনি সদর উপজেলাধীন গয়েশপুর ইউনিয়নের পয়দা গ্রামে মঙ্গলবার দিবাগত গভীর রাতের কোন এক সময় তাকে হত্যা করা হয়। সে পাবনা ইসলামিয়া কলেজের এইচ এস সি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। লেখা পড়ার পাশাপাশি পড়াশোনার খরচ ও সংসারে সহযোগিতা করার জন্য আব্দুল আলিম অবসরে পয়দা বাজারে সেলুনের দোকানে কাজ করতেন । সে গয়েশপুর ইউনিয়নের কুমিলি গ্রামের আবু বক্কারের পুত্র।
পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে পয়দা গ্রামে ওয়াজ মাহফিল চলছিল, আব্দুল আলিম রাত সাড়ে ৯টার দিকে দোকান বন্ধ করে ওয়াজ শুনতে যান। ওয়াজ শুনে বাড়ী ফেরার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। পরে তাকে পয়দা পুকুর পারে নিয়ে গলা কেটে হত্যা করে। ফজরের নামাজের জন্য গ্রামের মুসল্লিরা ঐ পুকুরের কাছ দিয়ে মসজিদে যাওয়ার সময় লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সকালে এলাকাবাসীর কাছ থেকে লাশের খবর জানতে পেরে বুধবার সকালে আলিমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশের ধারণা পূর্ব বিরোধের জেরে তাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।পুলিশ হত্যার সাথে জড়িতদের ধরতে জোর তৎপরতা শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ