Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৌরনদীতে যাত্রীবাহী বাসের চাপায় জামাই-শ্বশুর নিহত

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৮, ৫:৩২ পিএম

মাহফিল শেষে বাড়ি ফেরার পথে বরিশালের গৌরনদীতে মহাসড়ক (রাস্তা) পারাপারের সময় যাত্রীবাহী বাসের চাঁপায় শ্বশুর ও জামাতা নিহত হয়েছে। ঢাকা-বরিশাল মহাসড়কে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে বরিশালের গৌরনদী উপজেলার কাছেমবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-উজিরপুর উপজেলার উত্তর শোলক গ্রামের মৃত মেছের আলী সিকদারের পুত্র মফছের শিকদার (৮০), তার মেয়ে জামাতা গৌরনদী উপজেলার হাপানিয়া গ্রামের মৃত মতলেব তালুকদারের পুত্র সরোয়ার তালুকদার (৫৫)।
গৌরনদী হাইওয়ে থানার ওসি মোঃ শাহাদৎ হোসেন জানান, গৌরনদী উপজেলার কাছেমাবাদ মাদ্রাসা প্রাঙ্গণের বার্ষিক ওয়াজ মাহফিল শেষে মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে উজিরপুরের উত্তর শোলক গ্রামের মফছের শিকদার (৮০) ও তার মেয়ে জামাতা গৌরনদীর হাপানিয়া গ্রামের সরোয়ার তালুকদার (৫৫) বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে শ্বশুর ও জামাতা রাত সাড়ে ১১টার দিকে কাছেমাবাদ বাস স্ট্যান্ড এলাকায় মহাসড়ক পারাপারের সময় ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস শ্বশুর মফছের শিকদার ও জামাতা সরোয়ার তালুকদারকে চাপা দেয়। মুমূর্ষু অবস্থায় মফছেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মুমূর্ষু অবস্থায় জামাতা সরোয়ারকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তির পর সে মারা যায়। পুলিশ ঘাতক সাকুরা পরিবহনের বাসটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ