Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

উপনির্বাচন চেয়ে আপিলে প্রার্থী তাবিথ আউয়াল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৮, ১:৪৪ পিএম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে উপনির্বাচন, উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৬টি ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচন স্থগিত করে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে লিভ টু আপিলের শুনানিতে পক্ষভুক্ত হওয়ার জন্য আবেদন করেছেন বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।
আজ বৃহস্পতিবার বিএনপির মেয়র প্রার্থীর আইনজীবী ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন বলেন, ‘আমরা আপিল শুনানিতে পক্ষভুক্ত হতে চেম্বার আদালতে আবেদন করেছি। কারণ আমরা চাই ডিএনসিসির উপনির্বাচন দ্রুত হোক।’
অপর দিকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে উপনির্বাচন, উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৬টি ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচন স্থগিত করে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে লিভ টু আপিলের শুনানি পিছিয়েছেন আদালত।
আদালতে আজ নির্বাচন কমিশনের সিনিয়র আইনজীবী ফিদা এম. কামাল উপস্থিত না থাকায় বৃহস্পতিবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন চার সদস্যের আপিল বিভাগের বেঞ্চ ‘নট টুডে’ বলে আদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপনির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ