Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

দেশে আজ গণতন্ত্র বাক্সবন্দী-চট্টগ্রাম মুসলিম লীগ

প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বাংলাদেশ মুসলিম লীগ চট্টগ্রাম মহানগর ও জেলা শাখার এক যৌথসভা গতকাল (শনিবার) নবাব সিরাজ-উদ-দৌলা সড়কস্থ দলীয় কার্যালয়ে দক্ষিণ জেলা সভাপতি ডা. ইকবাল উসমানীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন মুসলিম লীগের প্রেসিডিয়াম সদস্য এম এ আজিজ।
সভায় এম এ আজিজ দেশে আজ গণতন্ত্র বাক্সবন্দী উল্লেখ করে বলেন, গণতন্ত্র নেই বললেই চলে। দুই নেত্রীকে অনুরোধ করবোÑআপনারা রাজনৈতিক সমঝোতায় আসুন এবং জাতিকে অন্ধকার থেকে মুক্তি দান করুন। তিনি আরও বলেন, বিএনপি ’৯১ থেকে এ পর্যন্ত রাজনীতিতে অনেক ভুল করেছে। বিএনপির ভুলের জন্যে গোটা জাতি খেসারত দিচ্ছে। তিনি উল্লেখ করেন, অতীতে জামায়াতের মাধ্যমে আওয়ামী লীগ রাজনৈতিকভাবে সবচেয়ে বেশি উপকৃত হয়েছিল।
সভায় আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর মুসলিম লীগের সেক্রেটারি কাজী নাজমুল হাসান সেলিম, যুগ্ম সম্পাদক আব্বাস কাদেরী, শফি আল নূরী, রেজাউল করিম, দক্ষিণ জেলা সেক্রেটারি লিয়াকত আলী, এম এ মোমিন, মুহাম্মদ ফোরকান উদ্দিন, আবদুল মোনাফ, মোহাম্মদ নুরুল ইসলাম প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ