Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে মানববন্ধন

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার: সাভার প্রেসক্লাব থেকে আজীবন বহিস্কৃত চাঁদাবাজ, দুর্নীতি ও যৌন কেলেঙ্কারীসহ বিভিন্ন অপকর্মের হোতা ৭১ টিভির সাংবাদিক মিঠুন সরকারকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে সাভারের নাগরিক সামাজ। এ মানববন্ধনে প্রায় ১০ থেকে ১৫টি সংগঠন মানববন্ধনে অংশগ্রহন করেন। গতকাল বৃহস্পতিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার গেন্ডা বাসস্ট্যন্ডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় বক্তরা বহিস্কৃত সাংবাদিক মিঠুন সরকারের বিভিন্ন অপকর্মে ও চাঁদাবাজীর তথ্য তুলে ধরে সাভার থেকে তাকে বয়কট করার ঘোষনা দেন। এছাড়া মিঠুন সরকারকে গ্রেফতারের জন্য প্রশাসনকে অনুরোধ জানান। সাভার নাগরিক সমাজের সদস্য এবং নদী ও পরিবেশ উন্নয়ন কমিটির আহবায়ক ডা. রফিকুল ইসলাম মোল্লার সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা শিশু সুরক্ষা মনিটরিং কমিটির সভাপতি মিসেস রোকেয়া হক, সাভার নাগরিক সমাজের যুগ্ন আহবায়ক মো: ইয়াকুব হোসেন, বীর মুক্তিযোদ্ধা তারেক মোহাম্মদ মমতাজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ম হামিদ রঞ্জু, সাভার ক্লাব এর সভাপতি আব্দুল কাদের তালুকদার, সম্মিলিত সাংস্কৃতি জোটের সাধারণ সম্পাদক স্বরণ সাহা, বাংলাদেশ উদীচী শিল্পী গৌষ্ঠি সাভার শাখা সভাপতি বাবুল মোড়ল, অগ্রগামী শিশু পরিষদের সাবেক সভাপতি মনি মুক্তাসহ মিঠুন সরকারের হাতে লাঞ্চিত একাধিক ভুক্তভোগিরা বক্তব্য রাখেন। সাভার নাগরিক সমাজ সংস্থার আয়োজনে এ মানববন্ধনে অংশগ্রহন করেন, সাভার প্রেসক্লাব, সাভার উপজেলা শিশু সুরক্ষা মনিটরিং কমিটি, সাভার উপজেলা অগ্রগামী শিশু পরিষদ, সাভার নদী ও পরিবেশ উন্নয়ন পরিষদ, বাংলাদেশ উদীচী শিল্পী গৌষ্ঠি সাভার শাখা, পোড়াবাড়ি যুব সংঘ সাভার, সাভার নারী যোগাযোগ কেন্দ্র, বাংলাদেশ মহিলা পরিষদ সাভার শাখা, সম্মিলিত সাংস্কৃতি জোট, সাভার ক্লাবসহ বিভিন্ন সংস্থার নেতৃবৃন্ধরা অংশ্রগ্রহন করেন।



 

Show all comments
  • গনতন্ত্র ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১১:৪৫ এএম says : 0
    খুলো ফেলো চোখের বাঁধন, তাকিয়ে দেখো পৃথিবীর সুন্দরর্য্য মনভরে, হাতে হাত রেখে শক্ত কর মানব সেতুটারে, সাঁতার কাটিতে হবেনা আর, হাটিবে তখন আপনার পায়ে ভর করে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ