Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় টর্ক গ্রুপের শ্রমিকদের বনভোজন

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার: সাভারের আশুলিয়ায় তৈরী পোশাক কারখানায় উৎপাদনে শ্রমিকদের উৎসাহ বাড়ানোর লক্ষে প্রায় পাঁচ হাজার শ্রমিক নিয়ে বার্ষিক বনভোজন করেছেন মালিকপক্ষ।
বৃহস্পতিবার দুপুরে আশুলিয়া ইউনিয়নের পাড়াগ্রাম এলাকায় টর্ক গ্রæপের শ্রমিকদের নিয়ে বার্ষিক এ বনভোজন অনুষ্ঠিত হয়। বনভোজনে এসময় ওই পোশাক কারখানার প্রায় পাঁচ হাজার শ্রমিক অংশগ্রহণ করে। পাঁচ হাজার শ্রমিকদের জন্য দুপুরের খাবার ছিল খাসির কাচ্চি, গরুর রেজালা ও কোমল পানীয়। শ্রমিকরা পুরো দিন নেচে গেয়ে উপভোগ করে। টর্ক গ্রæপের পরিচালক তৌহিদুল ইসলাম তুষার জানিয়েছেন, পোশাক কারখানায় সারা জীবনে শ্রমিকরা উৎপাদনে ব্যস্ত সময় পার করে। তাই একটি দিন শ্রমিকদের বিনোদন দেয়ার লক্ষে এই বনভোজন। এ ছাড়া শ্রমিকদের একটি দিন বিনোদন দিলে তারা উৎপাদনে আরো অবদান রাখতে পারে। তাছাড়া শ্রমিকরা সেই সকালে কারখানায় এসেই উৎপাদন শুরু করে। বার্ষিক বনভোজনে এ সময় উপস্থিত ছিলেন টর্ক গ্রæপের চেয়ারম্যান মো. কামাল উদ্দিন, ম্যানেজিং ডিরেক্টর ফাহিমুল হক মিঠু, ডিরেক্টর আনোয়ার হোসেন আরজু, আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রুহুল আমিন মÐল, অ্যাডমিন ম্যানেজার ইকবাল চৌধুরী, মোহাম্মদ আলী ও তমালসহ আরো অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বনভোজন

১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ