Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেয়র হিসেবে হাজী কামাল শেখকে দেখতে চান পৌরবাসী

২৯ মার্চ কোটালীপাড়া পৌর-নির্বাচন

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

কোটালীপাড়া (গোপালগঞ্জ) থেকে কামরুল হাসান: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় ২৯ মার্চ পৌর-নির্বাচনে উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মো. কামাল হোসেন শেখকে মেয়র হিসেবে দেখতে চান পৌরবাসী। তফসিল ঘোষণার পরই হাজী মো. কামাল হোসেন শেখ, এইচ এম অহিদুল ইসলাম, উপজেলা আ.লীগ সহ-সভাপতি মুজিবুল হক, আ.লীগ সহ-সভাপতি আ. খালেক হাওলাদার, আ.লীগ নেতা কমল সেন, সিরাপাাজুল ইসলাম সরদার, অ্যাড. দেলোয়ার হোসেন সরদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নারায়ণ চন্দ্র দাম ও মহিলা আ.লীগের সভানেত্রী রাফেজা বেগম, দলীয় মনোনয়ন পেতে দৌড়ঝাঁপ শুরু করেছেন। তবে এবারের মনোনয়নে হাজী মো. কামাল হোসেন শেখ এগিয়ে রয়েছেন বলে পৌরবাসী মনে করছেন। দীর্ঘ আইনি জটিলতার পর পৌর-নির্বাচনের তফসিল ঘোষণায় এলাকায় উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।
পৌরবাসী প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে হাজী মো. কামাল হোসেন শেখকে মেয়র পদে মনোনয়ন দেয়ার দাবি জানান। আ.লীগের প্রবীণ নেতা রুহুল আমিন হাওলাদার পৌর-নির্বাচন নিয়ে বলেছেন, কোটালীপাড়া সংগঠনের ভেতর স্বাধীনতা বিরোধী অপশক্তি ও হাইব্রিডের দৌরাত্ম্যে ত্যাগী নেতাকর্মীরা কোণঠাসা, দলের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করে মুক্তিযোদ্ধার সন্তান হাজী মো. কামাল হোসেন শেখকে মেয়র হিসেবে দেখতে চাই। সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুজ্জামান খাঁন মিলন বলেন, উন্নয়ন ত্বরান্বিত করতে মেয়র হিসেবে হাজী কামাল শেখকে দেখতে চাই। প্রধানমন্ত্রীর কাছে আমি পৌরসবাসীর পক্ষ থেকে এ ব্যাপারে জোর দাবি জানাই।
মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সরদার হাজী আব্দুল মালেক ও আ.লীগ সহ-সভাপতি সাবেক ডেপুুটি কমান্ডার মুজিবুল হক বলেছেন, আমরা চলমান পরিস্থিতির পরিবর্তন চাই এবং মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে মনোনয়ন দাবি করি। মুক্তিযোদ্ধার সন্তান কোটালীপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা বুলবুল আহম্মেদ হাজরা বলেছেন, আসন্ন পৌরসভা নির্বাচনে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে মেয়র হিসেবে দেখতে চাই, এটাই আমাদের মুক্তিযোদ্ধা প্রজন্মের প্রত্যাশা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র

১৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ