Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

চসিকের সকল কাজে জবাবদিহিতা স্বচ্ছতা নিশ্চিত করা হবে -মেয়র নাছির

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সিটি কর্পোরেশনের সকল কাজে স্বচ্ছতা, জবাবদিহীতা নিশ্চিত করা হবে জানিয়ে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সকল বিভাগকে অটোমেশনের আওতায় আনা হবে। এতে করে কাজের গতি বাড়বে, স্বচ্ছতাও নিশ্চিত হবে। মেয়র প্রকৌশল, শিক্ষা, স্বাস্থ্য, পরিচ্ছন্ন, হিসাব ও রাজস্বসহ সকল বিভাগকে অটোমেশনের আওতায় আনতে যাবতীয় কার্যক্রম দ্রæত শেষ করার নির্দেশ দেন। গতকাল (বৃহস্পতিবার) নগর ভবনে অটোমেশন কার্যক্রমের অগ্রগতি নিয়ে এক সভায় মেয়র একথা বলেন।
এতে বাংলাদেশ গণিত অলিম্পিয়াড কমিটির সাধারণ সম্পাদক মুনির হাসান, স্পেকট্রাম ইঞ্জিনিয়ারিং কনসোর্টিয়ামের উপ-পরিচালক মুস্তাফিজুর রহমান এবং প্রকল্প ব্যবস্থাপক আশিষ কুমার দাশ বক্তব্য রাখেন। এসময় কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল মহিউদ্দিন আহমেদ, প্রধান শিক্ষা কর্মকর্তা মিসেস নাজিয়া শিরিন, প্রধান নগর পরিকল্পনাবিদ এ কে এম রেজাউল করিম, জনসংযোগ কর্মকর্তা মোঃ আবদুর রহিম ও আইটি কর্মকর্তা মোঃ ইকবাল হাসান উপস্থিত ছিলেন।
স্টেডিয়ামের সৌন্দর্যবর্ধন কাজ পরিদর্শন - নান্দনিক নগরী গড়ার প্রত্যয়ে সৌন্দর্যবর্ধন কার্যক্রমের অংশ হিসেবে গতকাল নগরীর এম এ আজিজ স্টেডিয়াম ও আউটার স্টেডিয়ামের উত্তর ও পূর্ব পাশে চলমান সৌন্দর্যবর্ধন কাজ পরিদর্শন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি কাজের অগ্রগতি দেখেন এবং নির্দিষ্ট সময়ের মধ্যে সৌন্দর্যবর্ধনের কাজ শেষ করার জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানকে নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চসিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ