Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৪

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, ১:১৯ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৯ জন। নিহত দুই নারী ও এক পুরুষের নাম-পরিচয় জানা যায়নি।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের জয়পুর পেট্রলপাম্পের দক্ষিণ দিকে চর হোসেনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত একজনের পরিচয় জানা গেছে তার নাম রতন মিয়া (৩৫)।

পুলিশ জানায়, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের জয়পুর পেট্রোল পাম্পের দক্ষিণ পাশে ভৈরবগামী একটি বাস বিপরীত দিক থেকে আসা বাইসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় বাসের এক নারী যাত্রী ঘটনাস্থলে মারা যায়। পরে আহত অবস্থা এক নারী ও পুরুষকে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

এদিকে, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা গেছে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত দুই নারীর নাম-পরিচয় জানা যায়নি। আহতরা সবাই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ