Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় চলছে ডিজিটাল মেলা

| প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : ডিজিটাল বাংলাদেশ বিনিমার্ণে বর্তমান সরকার কর্তৃক সকল সরকারি বেসরকারি পর্যায়ে গৃহীত বিভিন্ন ই-সেবা সম্পর্কে জনগণ তথা প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে তুলে ধরার লক্ষ্যে নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে গতকাল শুক্রবার থেকে পুরাতন কালেক্টরেট ভবন উন্মুক্ত প্রাঙ্গণে শুরু হয়েছে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা। ফিতা কেটে ও বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়।
জেলা প্রশাসক ড. মো. মুশফিকুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, সিভিল সার্জন ডা. তাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার নূরুল আমিন প্রমুখ। পরে প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিগণ মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।
জেলা প্রশাসক ড. মো. মুশফিকুর রহমান জানান, মেলায় পাঁচটি প্যাভিলিয়নে ৬০টি স্টল বরাদ্দ দেয়া হয়েছে। এ সব স্টল থেকে সরকারি দফতর, সংস্থা, ব্যাংক, বীমা ও অন্যান্য আর্থিক প্রতিষ্ঠান, বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান, এনজিও,  ডিজিটাল সেন্টার, ই-পোস্ট সেন্টার, তরুণ উদ্ভাবক কর্তৃক ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে তাদের স্ব-স্ব কার্যক্রম মেলায় আগত দর্শকদের সামনে তুলে ধরবেন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিজিটাল মেলা

২৪ ফেব্রুয়ারি, ২০১৮
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ