Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিজের নয়, মায়ের ইচ্ছায় অভিনয়ে রানি মুখার্জি

| প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বলিউড অভিনেত্রী রানি মুখার্জি জানিয়েছেন নিজের নয় বরং মায়ের ইচ্ছাতেই তিনি অভিনয়ে এসেছিলেন।তিনি বলেন, অভিনয়শিল্পী হবার ব্যাপারে আমি সিদ্ধান্ত নিইনি। আমার হয়ে মা সিদ্ধান্ত নিয়েছিলেন। আমাদের ছোটবেলায় সেটি ছিল অন্য এক প্রজন্ম, এখনের মত নয়।
শৈশবের স্মৃতিচারণ করতে গিয়ে রানি জানান তিনি শৈশবে খুব বাধ্যগত মেয়ে ছিলেন। তিনি বলেন, আমি খুব বাধ্যগত শিশু ছিলাম। সুতরাং, আমার মা যাই বলত আমি ঠিক তাই করতাম। মা বলেছিল আমাকে অভিনয়শিল্পী হতে হবে তাই অভিনয়শিল্পীই হয়েছি। আমার অভিনয়ে সাফল্য তিনি আমার আগেই অনুভব করেছিলেন। আমি সহজাতভাবেই অভিনয়শিল্পী। আমি আমার মায়ের প্রতি কৃতজ্ঞ কারণ আমি জানি অভিনয়শিল্পী ছাড়া আমি আর কিছুই হতে পারতাম না। কিন্তু রানি তার কন্যা আদিরার ব্যাপারে কী ভাবেন? তার মেয়েটি কী হবে বা কী শিখবে? রানি জানান তিনি আদিরা বাড়ির কাজে সাহায্য করা বা সে ভবিষ্যতে কী হবে এসব ব্যাপারে তিনি কোনও সাহায্য করবেন না। তবে তিনি চান সে মার্শাল আর্টস আর সেল্ফ ডিফেন্স শিখুক। তিনি বলেন, আমি মনে করি বর্তমান সময়ের মেয়েদের প্রথমে মার্শাল আর্টস সেল্ফ ডিফেন্স শিখে নাচ শেখা দরকার। আমি চাই আমার মেয়ে দুটি কাজই শিখুক। রানি অভিনীত এবং সিদ্ধার্থ পি. মালহোত্রা পরিচালিত হিচকি ২৩ মার্চ মুক্তি পাবে। তিনি এতে টুরেট’স সিনড্রোম আক্রান্ত এক শিক্ষিকার ভূমিকায় অভিনয় করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনয়


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ