Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনা উসকানিতে হামলা চালিয়েছে পুলিশ -মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, ২:৪০ পিএম | আপডেট : ২:৫০ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮

কোনো প্রকার উসকানি ছাড়াই পুলিশ বিএনপির কালো পতাকা প্রদর্শন কর্মসূচিতে হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বেলা সোয়া ১২টায় রাজধানীর নয়পল্টনে ব্রিফিংয়ে একথা বলেন তিনি।
মির্জা ফখরুল বলেন, আমরা শান্তিপূর্ণ কর্মসূচি দিয়ে আসছি, এখনো তাতে বিশ্বাস করি। কিন্তু বিনা উসকানিতে পুলিশ হামলা চালিয়েছে। সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সহ বিভিন্ন নেতারা উসকানি দেয়ার চেষ্টা করছেন। আমরা সেই ফাঁদে পা দিইনি। ২২ তারিখ আমাদের সমাবেশ করার কথা ছিল সেটা করতে না দেয়ায় কালো পতাকা মিছিল করেত চেয়েছি। সেটাও করতে দেয়নি পুলিশ। আজ কালো পতাকা প্রদর্শনের কর্মসূচি দিয়েছি।
সোয়া দশটার দিকে দলের নেতাকর্মীরা কার্যালয়ের সামনে শান্তিপূর্ণভাবে অবস্থান নেয়। এবং সাড়ে দশটার পর থেকে কর্মসূচি শুরু করে। কিন্তু পুলিশ তাতে বাধা দিয়ে লাঠিপেটা শুরু করে। একপর্যায়ে নেতাকর্মীদের ওপর জলকামান ব্যবহার করে ছত্রভঙ্গ করে।
তিনি বলেন, দলের নেতা কর্মীদের ওপর হামলা চালানোর পাশাপাশি তাদের অনেককে আটকও করা হয়।



 

Show all comments
  • গনতন্ত্র ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, ৩:০২ পিএম says : 0
    জনগন বলছেন, একটা চাবি মাইরা দিচ্ছে ছাইরা..................।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ