Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাবিতে চাকরি মেলা শুরু ২৮ ফেব্রুয়ারি

| প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

রাবি সংবাদদাতা : রাজশাহী বিশ^বিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে ৫ম বারের মতো ২ দিন ব্যপি চাকুরি মেলার আয়োজন করতে যাচ্ছে। আগামী ২৮ ফেব্রুয়ারি ও ১ মার্চ বিশ^বিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে এ মেলাটি। ২৮ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল স্কয়ার মাঠে সকাল ৯ টায় এ মেলার উদ্বোধন করবেন রাবি উপ- ভিসি অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা।
দুইদিন ব্যাপি মেলায় মোট ২৬ টি কোম্পানি অংশগ্রহণ করবে। অংশগ্রহণকারী কোম্পানীগুলো হলো রেকিট বেনিকিজার বাংলাদেশ লিমিটেড, আরলা ফুড বাংলাদেশ লিমিটেড, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড, ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড, বিকাশ, প্রাইম ইসলামিক সিকিউরিটিজ লিমিটেড, এএফসি ক্যাপিটাল লিমিটেড, ব্রাক, বোল্ড, নাবিল গ্রæপ, প্রাণ আরএফএল গ্রæপ, দারাজ ডট কম, এসিসিএ, ইন্টার্ন বিডি, এইচাআরবিডি, বøু হিল্স আইটি ইত্যাদি
অনুষ্ঠানের প্রথম দিনে চাকুরি প্রত্যাশিদের থেকে বায়োডাটা সংগ্রহ করা হবে। পরের দিন বায়োডাটা বাছাই শেষে যোগ্যতা সম্পন্ন জনশক্তি নিয়োগ দেবে কোম্পানিগুলো। এছাড়া দুইদিনে মোট ১১ টি সেমিনার অনুষ্ঠিত হবে। যেখানে বিভিন্ন দেশি বিদেশী রিসোর্স ব্যক্তিত্ব বক্তা হিসাবে থাকবেন। চাকুরি প্রাপ্তদের সংবর্ধনা প্রদান করা হবে ক্যারিয়ার ক্লাব থেকে। বিশ^বিদ্যালয় বিজনেস স্টাডিজ বিভাগের শিক্ষক লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান ক্যারিয়ার ক্লাবের সভাপতি শাহিনুর আহমেদ শাকিল। এসময় ক্লাবের উপদেষ্টা মার্কেটিং বিভাগের অধ্যাপক শাহ আজম শান্তনু, ক্লাবের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আকাশ, সাংগঠনিক সম্পাদক আরিফুজ্জামান লিপু প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেলা

২৭ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
৭ ফেব্রুয়ারি, ২০২৩
৪ ফেব্রুয়ারি, ২০২৩
৩ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ